ঢাকা,  বৃহস্পতিবার  ২৫ এপ্রিল ২০২৪

নিউজ জার্নাল ২৪ :: News Journal 24

কাজ না জোটায় সংসারে অভাব-অনটন, টেকনাফের দিনমজুর ইব্রাহীমের আত্মহত্যা

প্রকাশিত: ১৮:২৪, ২৪ জানুয়ারি ২০২৩

কাজ না জোটায় সংসারে অভাব-অনটন, টেকনাফের দিনমজুর ইব্রাহীমের আত্মহত্যা

ছবি প্রতিকী

কক্সবাজারের টেকনাফের হোয়াইক্যংয়ে গলায় ফাঁস লাগিয়ে সংসারের অভাব ও অনটনের কারণে মো. ইব্রাহিম (২৪) নামে এক দিনমজুর আত্মহত্যা করেন বলে বিষয়টি জানিয়েছেন তার স্ত্রী আফসানা আক্তার। তাদের সংসারে মো. ইয়াসিন আরফাত নামে দু’বছরের এক শিশু সন্তান রয়েছে।

মো. ইব্রাহিম(২৪) টেকনাফ হোয়াইক্যং ইউনিয়নের ২নং ওয়ার্ড আধারিছড়ার নুর আহমদের ছেলে।

গতকাল সোমবার (২৩ জানুয়ারি) রাত ৮টার দিকে উপজেলার হোয়াইক্যং ২নং ওয়ার্ড তার নিজ বসত-বাড়ির শয়ন কক্ষের ভেতর গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন।

মো. ইব্রাহিমের স্ত্রী আফসানা আক্তার জানান, তার স্বামী দিনমজুরের কাজ করতেন। কাজ করতে পারলে উপার্জিত টাকায় কোন রকম তাদের সংসার চলতো। কাজ না পেলে না খেয়ে থাকতে হতো। এখন টিকমত দিনমজুরের কাজও পাওয়া যায় না।

সংসারের অভাবের কারণে ইদানীং সেই চিন্তায় থাকতো এবং কারো সাথে তেমন কথাও বলতো না। সর্বশেষ সোমবার বাড়িতে কেহ না থাকায় সেই সুযোগে রাত ৮টার দিকে তার নিজ শয়ন কক্ষের মেঝেতে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন।

তিনি আরও জানান, আফসানা আক্তার বাহির থেকে এসে দেখে তারা স্বামী মো. ইব্রাহিম শয়ন কক্ষের ভেতর গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলতেছে।

তখন আশপাশের প্রতিবেশীকে খবর দিয়ে তাদের সহযোগিতায় তার গলার ফাঁস খোলা হয়। এরই মধ্যে সে মারা যান।

এ ব্যাপারে টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল হালিম জানান,গলায় ফাঁস লাগিয়ে মো. ইব্রাহিম নামে এক ব্যক্তি আত্মহত্যা করেন বলে তার পরিবারের সুত্রে জানা যায়।

উক্ত ঘটনার সংবাদ পাওয়ার পর হোয়াইক্যং পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই রোকনুজ্জামানসহ সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে গিয়ে মৃতদেহটি উদ্ধার করে সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয় বলে জানিয়েছেন তিনি।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

শীর্ষ সংবাদ:

যুদ্ধ বন্ধ করে আলোচনার মাধ্যমে সমস্যা সমাধান করতে হবে- ব্যাংককে জাতিসংঘের সম্মেলনে বিশ্ব নেতাদের প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
উপজেলা নির্বাচন ব্যর্থ হলে এ বছরের ৭ জানুয়ারির ভোটে প্রতিষ্ঠিত গণতন্ত্র ব্যর্থ হবে- প্রধান নির্বাচন কমিশনার।
আপিল বিভাগের নবনিযুক্ত তিন বিচারপতিকে শপথবাক্য পাঠ করালেন প্রধান বিচারপতি ওবায়দুল হাসান।
রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেকে ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ৯ শ্রমিক নিহত।
আবারও ৭২ ঘন্টার হিট অ্যালার্ট জারি করেছে আবহাওয়া অধিদপ্তর। মে মাসে বৃষ্টির সম্ভাবণা থাকলেও পরিস্থিতির উন্নতি হওয়ার সুযোগ কম। বৃষ্টির জন্য বিভিন্ন জেলায় বিশেষ নামাজ।
মিয়ানমারের সেনা বাহিনীর সদস্যসহ ২৮৮ জনকে ফেরত পাঠাল বিজিবি।
গাজায় ইসরায়েল বাহিনীর হামলায় আরও ৭৯ ফিলিস্তিনি নিহত।
ইংলিশ প্রিমিয়ার লিগে লিভারপুলকে ২-০ গোলে হারিয়েছে এভারটন। শেফিল্ড ইউনাইটেডের বিপক্ষে ৪-২ গোলে জিতেছে ম্যানচেস্টার ইউনাইটেড।