ঢাকা,  শুক্রবার  ১৯ এপ্রিল ২০২৪

নিউজ জার্নাল ২৪ :: News Journal 24

রাজ- বিদ্যা সিনহা মিমকে আর দেখা যাবে না রুপালি পর্দায়

প্রকাশিত: ১২:৫০, ২১ নভেম্বর ২০২২

আপডেট: ১৬:০১, ২১ নভেম্বর ২০২২

রাজ- বিদ্যা সিনহা মিমকে আর দেখা যাবে না রুপালি পর্দায়

রাজ আর বিদ্যা সিনহা মিমকে আর দেখা যাবে না যাবে না রুপালি পর্দায়

ঢালিউডের এখন জনপ্রিয় জুটি বলা যায় শরীফুল রাজ আর বিদ্যা সিনহা মিমকে। তবে এ জুটিকে আপাতত আর দেখা যাবে না রুপালি পর্দায়। কারণ, বিদ্যা সিনহা মিম আর রাজের বিপরীতে কাজ করবেন না।
এ বিষয়ে মিম বলেন, ‘রাজের সঙ্গে পরপর দুটি ছবি ভালো গেছে আমার। রাজ খুব ভালো সহশিল্পী। তবে এখন আর তার বিপরীতে কাজ করব না।’

পরিচালক রায়হান জুয়েলকে এ কথা বলেছেন ঢালিউডের এ চিত্রনায়িকা। ফিরিয়ে দিয়েছেন তার নতুন সিনেমা ‘পথে হলো দেখা’ ছবিতে কাজ করার অফার। পরীমণির ফেসবুক স্ট্যাটাসকে এর জন্য দায়ী করেছেন তিনি।

এমন সিদ্ধান্তের কারণ হিসেবে মিম বলেন, “রাজের সঙ্গে ‘দামাল’ ছবির প্রচার থেকে শুরু করে রাজের স্ত্রী পরীমণি ফেসবুকে আমাকে নিয়ে যেসব স্ট্যাটাস দিয়েছে, এরপর রাজের সঙ্গে আর কাজ না করাই ভালো।”
এসব স্ট্যাটাসের কারণে বিয়ের পর মিমির প্রথম জন্মদিনের আনন্দ অনেকটাই মাটি হয়েছে। ইমেজও হয়েছে বিতর্কিত, যা দেখে অভিনেত্রীর মা-ও অসুস্থ হয়ে পড়েছিলেন বলে জানান বিদ্যা সিনহা মিম।

এ বিষয়ে মিম আরও বলেন, ‘গল্পের প্রয়োজনে ছবিতে রোমান্টিক দৃশ্য থাকে। এখন রাজের সঙ্গে এসব দৃশ্য করলে রাজ-পরীর সংসারে আবার অবিশ্বাস তৈরি হবে। এতে আমার ও আমার পরিবারের মানসম্মান ক্ষুণ্ন হবে। তাই সামাজিক ও পারিবারিকভাবে আবারও হেয় না হতে আমি রাজের সঙ্গে আর ছবি করতে চাইছি না।’

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

শীর্ষ সংবাদ:

মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস। প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রী।
খোলাবাজারে সয়াবিন তেল প্রতি লিটার ২ টাকা কমিয়ে ১৪৭ টাকা ও সুপার পামওয়েল ১৩৫ টাকা নির্ধারণ। বোতলজাত সয়াবিন প্রতি লিটার ১৬৭ টাকা। পাঁচ লিটারের দাম বাড়িয়ে ৮১৮ টাকা করা হয়েছে।
তীব্র গরমে অতিষ্ট জনজীবন। চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪০.৮ ডিগ্রী সেলসিয়াস।
বান্দরবানে যৌথ অভিযানে আটক কেএনএফ’র ৫৭ জনকে আদালতে উপস্থাপন। ৫২ জন দুই দিনের রিমান্ডে।
ইসরায়েলের মাটিতে ইরানের ড্রোন ও ক্ষেপণাস্ত্র হামলার জবাব দিতে মিত্রদের সাথে যোগাযোগ করছে যুক্তরাষ্ট্র।
ম্যানচেস্টার সিটিকে হারিয়ে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের সেমিফাইনালে রিয়াল মাদ্রিদ। অন্য ম্যাচে আর্সেনালকে পরাজিত করে শেষ চারে বায়ার্ন মিউনিখ।