ঢাকা,  শুক্রবার  ২৬ এপ্রিল ২০২৪

নিউজ জার্নাল ২৪ :: News Journal 24

পরীমনির বালিশ ও বিছানায় রক্তের দাগ,ঘটনায় নতুন বাঁক

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৫:৫৯, ৪ জানুয়ারি ২০২৩

পরীমনির বালিশ ও বিছানায় রক্তের দাগ,ঘটনায় নতুন বাঁক

ছবি সংগৃহীত

পরীমনির বাসায় রক্তারক্তি কাণ্ড নিয়ে প্রশ্ন এখন চলচ্চিত্র সংশ্লিষ্টদের মনে। কেননা এই অভিনেত্রী কয়েকটি ছবি ফেসবুকে শেয়ার করেছেন, যেখানে দেখা যাচ্ছে রক্ত ছড়িয়ে রয়েছে। এই ছবির সঙ্গে যে তথ্য জুড়ে দেওয়া হয়েছে তা আরো রহস্য বাড়িয়েছে। 

তবে সেই রক্ত প্রসঙ্গে নতুন তথ্য জানা গেল। পরীমনি-রাজের বাসার ব্যবস্থাপক সংবাদমাধ্যমকর্মীদের বলছেন, পরীমনি যে রক্তের কথা বলছেন, সেটা আদতে অ্যাকুয়ারিয়াম ভেঙে দুর্ঘটনা ঘটেছে।

পরীমনি-রাজ দম্পতির বিষয়ে, নিরপত্তা প্রহরীরা একেবারে নিশ্চুপ। এত কড়াকড়ির মধ্যেও মধ্যবয়সী একজন কাছে এসেই জানান তিনি ব্যবস্থাপক। বললেন, ‘অনেকে ভেবেছেন, পরীমনি রাজকে মেরে রক্তাক্ত করেছেন- বিষয়টি তা নয়। অ্যাকুয়ারিয়াম রাখতে গিয়ে রক্তারক্তি হয়েছে। রাজ নিজেই অ্যাকুয়ারিয়াম সরাচ্ছিলেন। সেটি পড়ে ভেঙে রাজের হাত কেটে গেছে। ওই সময় রাজ্যও তো পাশে ছিল।’

রক্ত প্রসঙ্গে কথা বলার আগে বললেন, ‘স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই যেমন ঝগড়া হয়, এটি তেমনই। অনেক মিলতালও দেখি তাঁদের মধ্যে। হঠাৎ করে কী যে হলো, বুঝতে পারলাম না! এই বাসায় মিডিয়াকর্মী প্রবেশে বেশ কড়াকড়ি। এ কারণে বাসায় মিডিয়ার মানুষ আসছেন না।’

নতুন বছরের প্রথম প্রহরে রবিবার ভোর ৫টার দিকে নিজের ফেসবুক অ্যাকাউন্টে এক পোস্টে বিছানা-বালিশে ছোপ ছোপ রক্তের দাগওয়ালা দুটি ছবি পোস্ট করে ইংরেজি নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে সংবাদ সম্মেলনের ঘোষণা দেন নায়িকা। তিনি লেখেন—‘শুভ নববর্ষ। আগামীকাল সংবাদ সম্মেলন।’

এর মাঝে রবিবার বিকেল ৪টা ৫০ মিনিটে আবার পরীমনি তার নতুন স্ট্যাটাসে রাজের সঙ্গে বিচ্ছেদের বিষয়টি চূড়ান্ত করেন।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

শীর্ষ সংবাদ:

যুদ্ধ বন্ধ করে আলোচনার মাধ্যমে সমস্যা সমাধান করতে হবে- ব্যাংককে জাতিসংঘের সম্মেলনে বিশ্ব নেতাদের প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
উপজেলা নির্বাচন ব্যর্থ হলে এ বছরের ৭ জানুয়ারির ভোটে প্রতিষ্ঠিত গণতন্ত্র ব্যর্থ হবে- প্রধান নির্বাচন কমিশনার।
আপিল বিভাগের নবনিযুক্ত তিন বিচারপতিকে শপথবাক্য পাঠ করালেন প্রধান বিচারপতি ওবায়দুল হাসান।
রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেকে ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ৯ শ্রমিক নিহত।
আবারও ৭২ ঘন্টার হিট অ্যালার্ট জারি করেছে আবহাওয়া অধিদপ্তর। মে মাসে বৃষ্টির সম্ভাবণা থাকলেও পরিস্থিতির উন্নতি হওয়ার সুযোগ কম। বৃষ্টির জন্য বিভিন্ন জেলায় বিশেষ নামাজ।
মিয়ানমারের সেনা বাহিনীর সদস্যসহ ২৮৮ জনকে ফেরত পাঠাল বিজিবি।
গাজায় ইসরায়েল বাহিনীর হামলায় আরও ৭৯ ফিলিস্তিনি নিহত।
ইংলিশ প্রিমিয়ার লিগে লিভারপুলকে ২-০ গোলে হারিয়েছে এভারটন। শেফিল্ড ইউনাইটেডের বিপক্ষে ৪-২ গোলে জিতেছে ম্যানচেস্টার ইউনাইটেড।