ঢাকা,  শনিবার  ২০ এপ্রিল ২০২৪

নিউজ জার্নাল ২৪ :: News Journal 24

নোরা ফাতেহির সঙ্গে শাহরুখপুত্রের প্রেমের গুঞ্জন

নিউজ জার্নাল ডেস্ক

প্রকাশিত: ০০:৩২, ৫ জানুয়ারি ২০২৩

নোরা ফাতেহির সঙ্গে শাহরুখপুত্রের প্রেমের গুঞ্জন

ছবি সংগৃহীত

গত বছরই জানা গেছে অভিনয়ের চেয়ে ক্যামেরার পেছনেই কাজ করতে পছন্দ করেন আরিয়ান। তবে সে যা–ই হোক, নানা সময়ে নানা কারণেই আলোচনায় থাকেন আরিয়ান। এবার তিনি আলোচনায় প্রেমের গুজব নিয়ে। আগে শোনা গিয়েছিল অভিনেত্রী অনন্যা পাণ্ডের সঙ্গে প্রেম করছেন তিনি। এখন জানা গেল, আরিয়ানের সঙ্গে অনন্যার সম্পর্ক অতীত। বর্তমানে নোরা ফাতেহির সঙ্গে প্রেম করছেন আরিয়ান।

অনেক দিন ধরে আরিয়ান ও অনন্যাকে একসঙ্গে দেখা যায় না। এরপরই তাঁদের বিচ্ছেদের বিষয়টি সামনে আসে। বিভিন্ন ভারতীয় সংবাদমাধ্যম বলছে, আজকাল আরিয়ান ও নোরাকে প্রায়ই একসঙ্গে দেখা যাচ্ছে। সর্বশেষ দুবাইতে আরিয়ানের নতুন বছরের পার্টিতে উপস্থিত হয়েছিলেন নোরা। একসঙ্গে ডিনারও সেরেছেন দুজন।

পার্টিতে উপস্থিত একজন তাঁদের সঙ্গে আলাদা ছবি শেয়ার করলে তা ভাইরাল হয়ে যায়। আর নেটিজেনরা দুয়ে দুয়ে চার মিলিয়ে নেন। প্রেমের ব্যাপারে তাঁরা এখনো কিছু বলেননি। কিন্তু তাঁদের মধ্যে এই ঘনিষ্ঠতা নেটিজেনদের চোখ এড়ায়নি।

আরিয়ানের বয়স ২৫, নোরার ৩০। তাঁদের বয়সের ব্যবধান নিয়েও মন্তব্য করেছেন অনেকে। কেউ আবার অনন্যার উদ্দেশে প্রশ্ন ছুড়ে দিয়েছেন আরিয়ানের সঙ্গে সম্পর্ক নিয়ে। কেউ জানতে চেয়েছেন নোরার সঙ্গে যদি সত্যিই আরিয়ানের প্রেম হয়, তবে তাঁর মন্তব্য কী?

মরক্কোর বংশোদ্ভূত কানাডিয়ান তারকা নোরা মূলত আইটেম গানে পারফর্ম করে বলিউডে জনপ্রিয় হয়েছেন। পরে কয়েকটি সিনেমায় তাঁকে অভিনয়ও করতে দেখা গেছে।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

শীর্ষ সংবাদ:

মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস। প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রী।
খোলাবাজারে সয়াবিন তেল প্রতি লিটার ২ টাকা কমিয়ে ১৪৭ টাকা ও সুপার পামওয়েল ১৩৫ টাকা নির্ধারণ। বোতলজাত সয়াবিন প্রতি লিটার ১৬৭ টাকা। পাঁচ লিটারের দাম বাড়িয়ে ৮১৮ টাকা করা হয়েছে।
তীব্র গরমে অতিষ্ট জনজীবন। চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪০.৮ ডিগ্রী সেলসিয়াস।
বান্দরবানে যৌথ অভিযানে আটক কেএনএফ’র ৫৭ জনকে আদালতে উপস্থাপন। ৫২ জন দুই দিনের রিমান্ডে।
ইসরায়েলের মাটিতে ইরানের ড্রোন ও ক্ষেপণাস্ত্র হামলার জবাব দিতে মিত্রদের সাথে যোগাযোগ করছে যুক্তরাষ্ট্র।
ম্যানচেস্টার সিটিকে হারিয়ে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের সেমিফাইনালে রিয়াল মাদ্রিদ। অন্য ম্যাচে আর্সেনালকে পরাজিত করে শেষ চারে বায়ার্ন মিউনিখ।