ঢাকা,  বৃহস্পতিবার  ২৫ এপ্রিল ২০২৪

নিউজ জার্নাল ২৪ :: News Journal 24

মৃত্যুর মুখোমুখি, অবসাদ গ্রাস করেছিল, ‘ওয়ার’ ছবির শুটিংয়ের সময় কী অবস্থা হয়েছিল হৃতিকের?

নিউজ জার্নাল ডেস্ক

প্রকাশিত: ০০:৪৮, ৫ জানুয়ারি ২০২৩

মৃত্যুর মুখোমুখি, অবসাদ গ্রাস করেছিল, ‘ওয়ার’ ছবির শুটিংয়ের সময় কী অবস্থা হয়েছিল হৃতিকের?

ছবি সংগৃহীত

৪৮ বছরেও সমান আকর্ষণীয় হৃতিক রোশন। নতুন বছররে তাঁর ছবি দেখে দর্শক মহলে রীতিমতো ঝড়। কিন্তু জানেন কি, বহু কঠিন সময়ের মধ্যে যেতে হয়েছিল তাঁকে?

হৃতিক রোশনের সাম্প্রতিক ছবিকে ঘিরে হইচই কাণ্ড তাঁর অনুরাগীদের মধ্যে। সমাজমাধ্যমে নিজের ‘রিপড লুক’-এর ছবি পোস্ট করে রীতিমতো ঝড় তুলে দিয়েছেন অভিনেতা হৃতিক রোশন। ৪৮ বছর বয়সি অভিনেতার শরীরের প্রতিটি ভাঁজে ফুটে উঠেছে কঠিন শারীরিক কসরতের ছাপ! পেশাদার জীবন হোক কিংবা ব্যক্তিগত জীবন—বর্তমানে খানিকটা শান্তিতেই রয়েছেন অভিনেতা। কিন্তু কিছু বছর আগেও জীবনে এতটা শান্তি, আনন্দ ছিল না। নিজেকে শেষ করে দিতে চেয়েছিলেন হৃতিক।

জীবনের এমনই এক কঠিন সময়ের কথা শোনালেন হৃতিক। ফিটনেস কোচের সঙ্গে কথোপকথনের সময়ই উঠে এল তাঁর জীবনের সেই তিক্ত সময়ের কথা। তিনি বলেন, “আমি প্রায় মরতে বসেছিলাম। অবসাদ গ্রাস করেছিল ‘ওয়ার’ সিনেমার শুটিংয়ের ঠিক আগে। তিন মাসের বেশি সময় আমি কোনও শরীরচর্চাই করতে পারিনি। শেষ হয়ে যেতে বসেছিলাম। কিন্তু শেষে মনে হল, না আমায় ঘুরে দাঁড়াতে হবে। তার পরেই আবারও পুরনো চর্চায় ফিরি আমি।”

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

শীর্ষ সংবাদ:

যুদ্ধ বন্ধ করে আলোচনার মাধ্যমে সমস্যা সমাধান করতে হবে- ব্যাংককে জাতিসংঘের সম্মেলনে বিশ্ব নেতাদের প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
উপজেলা নির্বাচন ব্যর্থ হলে এ বছরের ৭ জানুয়ারির ভোটে প্রতিষ্ঠিত গণতন্ত্র ব্যর্থ হবে- প্রধান নির্বাচন কমিশনার।
আপিল বিভাগের নবনিযুক্ত তিন বিচারপতিকে শপথবাক্য পাঠ করালেন প্রধান বিচারপতি ওবায়দুল হাসান।
রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেকে ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ৯ শ্রমিক নিহত।
আবারও ৭২ ঘন্টার হিট অ্যালার্ট জারি করেছে আবহাওয়া অধিদপ্তর। মে মাসে বৃষ্টির সম্ভাবণা থাকলেও পরিস্থিতির উন্নতি হওয়ার সুযোগ কম। বৃষ্টির জন্য বিভিন্ন জেলায় বিশেষ নামাজ।
মিয়ানমারের সেনা বাহিনীর সদস্যসহ ২৮৮ জনকে ফেরত পাঠাল বিজিবি।
গাজায় ইসরায়েল বাহিনীর হামলায় আরও ৭৯ ফিলিস্তিনি নিহত।
ইংলিশ প্রিমিয়ার লিগে লিভারপুলকে ২-০ গোলে হারিয়েছে এভারটন। শেফিল্ড ইউনাইটেডের বিপক্ষে ৪-২ গোলে জিতেছে ম্যানচেস্টার ইউনাইটেড।