ঢাকা,  বুধবার  ২৪ এপ্রিল ২০২৪

নিউজ জার্নাল ২৪ :: News Journal 24

শাহরুখ-দীপিকার ‘বেশরম রং’কে চরম অশ্লীল বললেন ‘শক্তিমান’

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১০:২৬, ৫ জানুয়ারি ২০২৩

শাহরুখ-দীপিকার ‘বেশরম রং’কে চরম অশ্লীল বললেন ‘শক্তিমান’

শাহরুখ খান ও দীপিকা পাড়ুকোন জুটির আসন্ন ছবি ‘পাঠান’-এর ‘বেশরম রং’ গানটি নিয়ে বিতর্ক যেন থামছেই না। গানটি মুক্তির পর থেকে বিতর্কের কেন্দ্রবিন্দুতে। এই গানের দৃশ্যায়ণে দীপিকার বিকিনির ‘গেরুয়া’ রং নিয়ে আপত্তি জানিয়েছে ভারতের একাধিক হিন্দু সংগঠন। সেই গান নিয়ে এবার সুর চড়ালেন ‘শক্তিমান’ খ্যাত অভিনেতা মুকেশ খান্না।

নিজের ইউটিউব চ্যানেলে একটি ভিডিও আপলোড করেছেন বলিউডের এই বর্ষীয়ান অভিনেতা। সেখানে ‘পাঠান’ নির্মাতাদের পাশাপাশি হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন তিনি। দক্ষিণী পরিচালক লীনা মণিমেকেলাই-এর তথ্যচিত্রে ‘বহুরূপী’ কালীর ঠোঁটে সিগারেট থেকে ‘লক্ষ্মী’ ছবির পাশে ‘বম্ব’ শব্দের প্রয়োগ কিংবা ‘আদিপুরুষ’ ছবিতে ‘রাবণ’কে ‘খিলজি’ হিসাবে তুলে ধরা- সবকিছুর মাধ্যমে বারবার হিন্দুধর্মকে টার্গেট করছেন চলচ্চিত্র নির্মাতারা- এমনই অভিযোগ মুকেশের।

অভিনেতার দাবি, ‘শাহরুখ-দীপিকার ‘পাঠান’-এর ‘বেশরম রং’ গানটি অশ্লীলতার সব সীমা অতিক্রম করেছে। এই গানে দীপিকাকে ইচ্ছাকৃতভাবে গেরুয়া বিকিনি পরানো হয়েছে। এগুলো বিতর্ক তৈরির প্রয়াস। যাতে ছবি প্রচারের আলোয় আসে। লোকের ধারণা এসব করলে লোকে ছবিটা দেখতে আসবে। এদের এই সব চাল আমার জানা আছে। সকলে হিন্দুধর্মকে সফট টার্গেট ধরে নিয়েছে।’

ইনস্টাগ্রামে নিজের ভিডিও শেয়ার করে অভিনেতা লেখেন- ‘এটা যদি আপনার অশ্লীল না হয় তাহলে কাল আপনারা পর্ন ফিল্ম বানাবেন।’ মুকেশ খান্না চাঁচাছোলা ভাষায় বলেন, ‘গেরুয়া রঙের বিকিনি পরে নায়িকাকে নাচাচ্ছেন। শুধু তাই নয়, জুম করে সবাইকে দেখানো হচ্ছে, বিকিনিটা গেরুয়া রঙের। এটা অভদ্রতা আর অশ্লীলতা! উপরন্তু গানে বার বার বেশরম বলে গেরুয়া রঙের অপমান করা হচ্ছে!’

গোটা বিষয় নিয়ে সেন্সর বোর্ডের আরও বেশি সচেতন হওয়া প্রয়োজন বলে জানান মুকেশ খান্না। ইতোমধ্যে সেন্সর বোর্ড এই গানে বেশকিছু পরিবর্তন আনতে বলেছে।

তবে মুকেশ খান্না জানান, ‘শুধু কথা পাল্টে কিছু হবে না, এই ড্রেস (গেরুয়া বিকিনি) বদল করতে হবে’। সেন্সর বোর্ডের দায়িত্বে থাকা ব্যক্তিদের হিন্দু ধর্মের জ্ঞান না থাকলে-তাদের সেই আসনে বসার কোনো অধিকার নেই- এমনটাও বলেন মুকেশ খান্না। আর্থিক ক্ষতি হলে তবেই উচিত শিক্ষা পাবে নির্মাতারা, তাই ‘বয়কট সংস্কৃতি’কেও সমর্থন জানান এই অভিনেতা।

 

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

শীর্ষ সংবাদ:

৬ দিনের সরকারি সফরে থাইল্যান্ডের রাজধানী ব্যাংককে পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিমানবন্দরে লাল গালিচা সংবর্ধনা।
খরতাপ, অসহ্য গরম থেকে বাঁচতে জেলায় জেলায় ইসতিসকার নামাজ। বৃষ্টির জন্য কাঁদছেন, লাখো মানুষ।
আগামী এক সপ্তাহে বৃষ্টির সম্ভাবনা খুব কম। গরম আরও বাড়বে- বার্তা আবহাওয়া অধিদপ্তরের।
আপিল বিভাগে ৩ বিচারপতি নিয়োগের ফলে মামলার জট কমবে- অ্যাটর্নি জেনারেল।
অতিরিক্ত তাপ ও জলবায়ু পরিবর্তনের প্রভাবে বিশ্বের আড়াই’শ কোটি কর্মজীবি মানুষ নিয়ে উদ্বেগ জাতিসংঘের।
উত্তর আফ্রিকা থেকে ভূমধ্যসাগর হয়ে উড়ে আসা সাহারা মরুভূমির ধুলিঝড়ে ঢেকে কমলা রংয়ে রূপ নিয়েছে গ্রিসের আকাশ। চব্বিশ ঘন্টায় ২৫টি দাবানল।
সিকান্দার রাজাকে অধিনায়ক করে বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে জিম্বাবুয়ে।