ঢাকা,  বুধবার  ২৪ এপ্রিল ২০২৪

নিউজ জার্নাল ২৪ :: News Journal 24

রাজ-পরীকে নিয়ে মিথ্যা তথ্য ছড়িয়ে বিপদে আরেক নায়িকা

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ০১:২৯, ৬ জানুয়ারি ২০২৩

রাজ-পরীকে নিয়ে মিথ্যা তথ্য ছড়িয়ে বিপদে আরেক নায়িকা

ছবি সংগৃহীত

প্রেম-ভালোবাসা-বিয়ে-সংসার সবই ঠিক ছিল। সন্তান রাজ্যকে নিয়ে পরীর নতুন পৃথিবী তৈরি হয়েছিল। কিন্তু কিসে যেন কী হলো, সব সুখ মিলিয়ে গেল। চিত্রনায়ক শরীফুল রাজের সঙ্গে পরীমণির বিচ্ছেদ চূড়ান্ত পর্যায়ে। কিন্তু এসবের মধ্যে বুধবার মধ্যরাতে নতুন রহস্য তৈরি হয় আরেক নায়িকা শিরিন শিলা। তাতে মিথ্যা তথ্য থাকায় বিপদে পড়তে যাচ্ছেন তিনি।

বুধবার রাতে নায়িকা পরীমনি ও রাজের সাথে ভিডিও করে কথা বলে কিছু স্ক্রিনশট ফেসবুকে পোস্ট করেন নায়িকা শিরিন শিলা। ছবির ক্যাপশনে লিখেন, অভিনন্দন দোস্ত পরীমনি। সব ভুল বুঝাবুঝির অবসান ঘটিয়ে আবার নতুন করে সুখের সংসার গড়ে তোলার জন্য। যারা পরী মনির সংসারে ভাঙ্গন দেখে খুশি হয়েছিলে তারা বিষ খেয়ে মরে যাও কারণ যারা মানুষের সুখ দেখতে পারে না তাদের বেঁচে থাকার কোন অধিকার নেই। পরী-রাজ, রাজ্যের জয় হোক। 

 

এই নায়িকার এমন স্ট্যাটাসের পর অনেক গণমাধ্যমেই তার বরাদ দিয়ে সংবাদ প্রকাশ করেন যে দ্বন্দ্ব ভুলে ফের একসাথে রাজ-পরী। তবে সকাল হতেই সত্যটা প্রকাশে আসে। পরীমনি নিজেই জানিয়েছেন তার ও রাজের মাঝে কিছুই ঠিক হয়নি। 

 

পরীমনি এমন মন্তব্যের পর বেশ বিপাকে পড়তে হয়েছে শিরিন শিলাকে। অনেকেই মন্তব্য করছেন নিজেকে আলোচনায় আনতেই এমনটি করেছেন এই বিতর্কিত নায়িকা। আবার অনেকেই মন্তব্য করেছেন, আসলে আপনাদের অভিনয় করতে করতে বাস্তব জীবন বলতে আর কিছু নেই। কি বলবো শুধু সিনেমা দিয়ে আলোচনায় থাকবেন তাতে আপনাদের হয় না সংসার নিয়ে থাকতে হয়।

 

তবে শিরিন শিলা বলছেন ভিন্ন কথা। তিনি বলেন, রাতে আমি ওদের সঙ্গে কথা বলেই তো পোস্ট দিয়েছিলাম। পরী জানিয়েছিল, তাদের মাঝে আর কোনো সমস্যা নেই। তাদের অনুমতি নিয়েই আমি পোস্ট দিয়েছিলাম। পরে সেই পোস্ট ডিলিট করে দিয়েছেন নায়িকা শিরিন শিলা।

উল্লেখ্য, রাজ-পরীর সংসার বিষয়ক জটিলতা প্রকাশ্যে গত ৩০ ডিসেম্বর দিবাগত রাতে। পরীমণি ফেসবুকে স্ট্যাটাস দিয়েছিলেন, হ্যাপি থার্টি ফার্স্ট এভরিওয়ান! আমি আজ রাজকে আমার জীবন থেকে ছুটি দিয়ে দিলাম এবং নিজেকেও মুক্ত করলাম একটা অসুস্থ সম্পর্ক থেকে।

তারপর শনিবার রাতে পরীমনি মধ্যরাতে ফেসবুকে রক্তাক্ত বিছানা ও কোলবালিশের ছবি প্রকাশ করেন তিনি। ক্যাপশনে লেখেন, হ্যাপি নিউ ইয়ার। আগামীকাল সংবাদ সম্মেলন, লোডিং…।

এরপর নানান আলোচনা সমালোচনা শুরু হয়। নানান সংবাদও প্রকাশ হয়। কিন্তু এই সম্পর্ক আর জোড়া লাগবে না বলে মন্তব্য করেন শরীফুল রাজ।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন