ঢাকা,  শুক্রবার  ২৯ মার্চ ২০২৪

নিউজ জার্নাল ২৪ :: News Journal 24

ফেসবুকে বুবলীর সারপ্রাইজ

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৮:৩৫, ৭ জানুয়ারি ২০২৩

ফেসবুকে বুবলীর সারপ্রাইজ

ছবি সংগৃহীত

ঢালিউডের আলোচিত-সমালোচিত ও জনপ্রিয় অভিনেত্রী শবনম বুবলী। উপস্থাপিকা থেকে অভিনেত্রী হয়েছেন তিনি। তার এই অভিনেত্রী হয়ে ওঠা মূলত ঢালিউডের কিং খান শাকিব খানের হাত ধরে। ২০১৬ সালে ‘বসগিরি’ সিনেমায় শাকিবের বিপরীতে অভিনয় করে বেশ প্রশংসিত হন তিনি।

এই অভিনেত্রী মাঝেমধ্যেই তার ভক্ত-অনুরাগীদের জন্য সারপ্রাইজ নিয়ে হাজির হন সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে তার ভেরিফায়েড পেজে। এবারও করলেন তাই।

শুক্রবার (৬ জানুয়ারি) ফেসবুক পেজে তিন মিনিটের একটি ভিডিও পোস্ট করেন বুবলী। ভিডিওতে নায়িকাকে সমুদ্রের মাঝে একটি জাহাজের মধ্যে দেখা যায়। সমুদ্রের নীলের মাঝে জাহাজ ভাসছে, আর জাহাজের এক প্রান্ত থেকে অন্য প্রান্তে উচ্ছ্বসিত মনে ঘুরে বেড়াচ্ছেন অভিনেত্রী।

বুবলী ভিডিওটি পোস্ট করে ক্যাপশনে লেখেন, ‘‘সমুদ্রের বিশালতা যেন এক অপার রহস্য।’ তবে এটি যে সিনেমার শুটিংয়ের ফাঁকে ভিডিও করা, সে কথাও জানিয়েছেন নায়িকা।’’

ভিডিওটি সোশ্যালে পোস্ট করতেই মাত্র কয়েক ঘণ্টায় এক লাখের বেশি ভিউ হয়। এতে প্রায় দশ হাজার রিঅ্যাকশন ও পাঁচ শতাধিক মন্তব্য করেছে শুভাকাঙ্ক্ষীরা। সেখানে তারকার প্রশংসাই বেশি চোখে পড়ে।

এদিকে ধারণা করা হচ্ছে, ভিডিওটি ‘প্রহেলিকা’ সিনেমার শুটিংয়ের সময় করা। কিছুদিন আগেই চয়নিকা চৌধুরীর সিনেমাটির শুটিংয়ের জন্য সেন্ট মার্টিন দ্বীপে যাওয়া হয়েছিল। এতে বুবলীর সঙ্গে অভিনয় করেছেন নন্দিত অভিনেতা মাহফুজ আহমেদ।

 

বিজ্ঞাপন
বিজ্ঞাপন