ঢাকা,  শুক্রবার  ২৯ মার্চ ২০২৪

নিউজ জার্নাল ২৪ :: News Journal 24

স্ত্রীর জন্য জন্মদাত্রী মা’কেও বাসায় ঢুকতে দিতে পারেন না আরজে কিবরিয়া!

নিউজ জার্নাল ডেস্ক

প্রকাশিত: ১৪:০৯, ১৩ জানুয়ারি ২০২৩

স্ত্রীর জন্য জন্মদাত্রী মা’কেও বাসায় ঢুকতে দিতে পারেন না আরজে কিবরিয়া!

ছবি সংগৃহীত

কক্সবাজার বেড়াতে গিয়ে স্ত্রীর বিরুদ্ধে সাধারণ ডায়েরি করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে জনপ্রিয় আরজে কিবরিয়া। বৃহস্পতিবার বিকেলে তিনি এই জিডি করেন।কক্সবাজার সদর মডেল থানায় করা সাধারণ ডায়েরিতে স্ত্রীর বিরুদ্ধে ছেলে ও নিজেকে মারধর ও হুমকির অভিযোগ আনা হয়েছে।

কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গোলাম কিবরিয়া ওরফে আরজে কিবরিয়া স্ত্রী-সন্তানদের নিয়ে কক্সবাজার বেড়াতে এসে পর্যটন এলাকার হোটেল সাইমনের ১০২ নম্বর কক্ষে ওঠেন। বৃহস্পতিবার দুপুরের দিকে আরজে কিবরিয়ার স্ত্রী রাফিয়া লোরা সন্তানকে মারধর করেন। আরজে কিবরিয়া বাধা দিতে গেলে তাকেও মারধর করেন তার স্ত্রী। পরে ৯৯৯ নম্বরে ফোন করে পুলিশের সহযোগিতা চাওয়া হয়।

পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে। পরে আরজে কিবরিয়া বাদী হয়ে তার স্ত্রী রাফিয়া লোরার বিরুদ্ধে থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

এদিকে এক প্রশ্নের জবাবে কিবরিয়া জানিয়েছেন স্ত্রীর জন্য জন্মদাতা মা'কেও ঢুকতে দিতে পারেন না বাসায়।

লাবলু নামের একজনের কথার জবাবে কিবরিয়া বলেন, ‘আমাকে এবার পারতেই হবে লাবলু ভাই। অনেক সেক্রিফাইস করেছি ...অনেক । আপনি ছাড়া আর কে বেশি ভালো জানেন। জন্মদাতা মা কেও ঢুকতে দিতে পারিনা আমার বাসায় । সন্তানকেও তাই বলে সেক্রিফাইস! নোপ । নেভার ! আর কতকাল পাবলিক ইমেজের ক্ষতি হবে ভেবে নিজেকে নিজে ধ্বংস করবো । আমি সব কিছুর জন্য প্রস্তুত আছি । ইনশা আল্লাহ।’

বিজ্ঞাপন
বিজ্ঞাপন