ঢাকা,  শুক্রবার  ১৯ এপ্রিল ২০২৪

নিউজ জার্নাল ২৪ :: News Journal 24

তৃতীয় কন্যার মা হলেন ন্যানসি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৫:৩৫, ৩০ জুন ২০২২

তৃতীয় কন্যার মা হলেন ন্যানসি

এবার তৃতীয় কন্যাসন্তানের মা হলেন দেশের জনপ্রিয় গায়িকা নাজমুন মুনিরা ন্যানসি। বুধবার (২৯ জুন) বিকেল ৩টা ১৫ মিনিটে রাজধানীর ইউনিভার্সাল মেডিক্যাল কলেজ হাসপাতালে ন্যানসির সংসারে নতুন অতিথি পৃথিবীর আলো দেখে।


খবরটি সংবাদমাধ্যমকে নিশ্চিত করেন হাসপাতালটির ব্যবস্থাপনা পরিচালক ডা. আশীষ কুমার চক্রবর্তী।

তিনি বলেন, সোমবার (২৭ জুন) স্ত্রীরোগ ও প্রসূতি বিভাগের প্রধান ব্রিগেডিয়ার জেনারেল (অব.) ডা. অঞ্জুমান আরা বেগমের অধীনে ভর্তি হন ন্যানসি। বুধবার বিকালে সফলভাবে তার অস্ত্রোপচার সম্পন্ন হয়েছে। মা ও নবজাতক সুস্থ আছে।

ডা. আশীষ কুমার চক্রবর্তী আরো বলেন, তবে ন্যানসির বাচ্চার ওজন খানিকটা কম পেয়েছি। বৃহস্পতিবার নাগাদ ন্যানসিকে কেবিনে নেওয়া হবে। আর বাচ্চাটাকে দু’একদিন পর্যবেক্ষণে রাখবো।

২০২১ সালের আগস্টের শেষ সপ্তাহে গীতিকবি মহসীন মেহেদীর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন ন্যানসি। এই দম্পতির সংসারে এটাই প্রথম সন্তান।

এর আগে ন্যানসি ২০০৬ সালে ব্যবসায়ী আবু সাঈদকে ভালোবেসে বিয়ে করেন। তাদের সংসারে রোদেলা নামে একটি কন্যাসন্তান আছে। প্রথম সংসারে বিচ্ছেদের পর ২০১৩ সালে নাজিমুজ্জামান জায়েদকে বিয়ে করেন তিনি। আট বছরের দাম্পত্য জীবনে নায়লা নামে আট বছরের একটি কন্যাসন্তান রয়েছে তাদের সংসারে।

 

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

শীর্ষ সংবাদ:

মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস। প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রী।
খোলাবাজারে সয়াবিন তেল প্রতি লিটার ২ টাকা কমিয়ে ১৪৭ টাকা ও সুপার পামওয়েল ১৩৫ টাকা নির্ধারণ। বোতলজাত সয়াবিন প্রতি লিটার ১৬৭ টাকা। পাঁচ লিটারের দাম বাড়িয়ে ৮১৮ টাকা করা হয়েছে।
তীব্র গরমে অতিষ্ট জনজীবন। চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪০.৮ ডিগ্রী সেলসিয়াস।
বান্দরবানে যৌথ অভিযানে আটক কেএনএফ’র ৫৭ জনকে আদালতে উপস্থাপন। ৫২ জন দুই দিনের রিমান্ডে।
ইসরায়েলের মাটিতে ইরানের ড্রোন ও ক্ষেপণাস্ত্র হামলার জবাব দিতে মিত্রদের সাথে যোগাযোগ করছে যুক্তরাষ্ট্র।
ম্যানচেস্টার সিটিকে হারিয়ে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের সেমিফাইনালে রিয়াল মাদ্রিদ। অন্য ম্যাচে আর্সেনালকে পরাজিত করে শেষ চারে বায়ার্ন মিউনিখ।