ঢাকা,  বুধবার  ২৪ এপ্রিল ২০২৪

নিউজ জার্নাল ২৪ :: News Journal 24

ডান্ডাবেড়িসহ মায়ের জানাজা পড়ানো সেই আজমের বাড়িতে মানুষের ভিড়

নিউজ জার্নাল ডেস্ক

প্রকাশিত: ২২:২১, ১২ জানুয়ারি ২০২৩

ডান্ডাবেড়িসহ মায়ের জানাজা পড়ানো সেই আজমের বাড়িতে মানুষের ভিড়

ছবি সংগৃহীত

ডান্ডাবেড়ি নিয়ে মায়ের জানাজা পড়ানো বিএনপি নেতা আলী আজম জামিন পেয়েছেন। কারামুক্ত হওয়ার পর তাকে দেখতে নেতাকর্মী ও সাধারণ মানুষ ভিড় করছেন।

বৃহস্পতিবার (১২ জানুয়ারি) সকালে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার বোয়ালী ইউনিয়নের গাছবাড়ি পাবুরিয়াচালা গ্রামে এ দৃশ্য দেখা গেছে।

কারামুক্ত আলী আজম বলেন, জামিনে মুক্তি পাওয়ার পর বিএনপির আইনবিষয়ক সম্পাদক আমাকে ফোন দিয়েছিলেন। ফোনে জানিয়েছেন দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যানসহ সব পর্যায়ের নেতাকর্মীরা আমার বিষয়টা দেখভাল করেছেন। একনিষ্ঠ কর্মী হিসেবে দলের জন্য সব সময় কাজ করেছি। যতো ঝড় আসুক দল থেকে পিছিয়ে যাব না। আমি চাই যারা দলের একনিষ্ঠ কর্মী দল যেন তাদের মূল্যায়ন করে।

তিনি বলেন, জীবনে কখনও জেলে যাইনি। রাজনীতি করায় মিথ্যা মামলায় দেড় মাস কারাবরণ করেছি। জেলে গিয়ে মাকে হারিয়েছি। জঙ্গি বা বড় কোনো অপরাধী না হয়েও ডান্ডাবেড়ি অবস্থায় মায়ের জানাজা পড়াতে হয়েছে।

গাজীপুরের জেলা প্রশাসকসহ সকলের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করে আলী আজম বলেন, তিনি প্যারোলে মুক্তির ব্যবস্থা করেছেন বলেই শেষবার মায়ের মুখ দেখেছি, তার জানাযা পড়ানোর সুযোগ পেয়েছি।

তিনি পুলিশের সমালোচনা করে বলেন, মিথ্যা মামলায় আমাকে যখন গ্রেপ্তার করে, তখন মা ও গিন্নীর সঙ্গে একটু কথাও বলতে দেয়নি। তাদের সঙ্গে কথা বললে হয়তো আমার মা আজ বেঁচে থাকতেন।

উল্লেখ্য, আলী আজম গাজীপুরের কালিয়াকৈর উপজেলার বোয়ালী গ্রামের উম্মত আলী ছেলে। উপজেলার বোয়ালী ইউনিয়ন বিএনপির সভাপতি। তিনি রাজনৈতিক মামলায় প্রায় দেড় মাস কারাভোগের পর গত বুধবার জামিনে বের হন।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন