ঢাকা,  শুক্রবার  ১৯ এপ্রিল ২০২৪

নিউজ জার্নাল ২৪ :: News Journal 24

যৌন হয়রানির অভিযোগে স্ত্রীকে পাশে পেলেন আলভেজ

নিউজ জার্নাল ডেস্ক

প্রকাশিত: ১৪:৪৪, ২১ জানুয়ারি ২০২৩

যৌন হয়রানির অভিযোগে স্ত্রীকে পাশে পেলেন আলভেজ

ছবি সংগৃহীত

 

ব্রাজিলিয়ান ফুটবল তারকা দানি আলভেজের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ করা হয়েছে। শুক্রবার (২০ জানুয়ারি) অভিযোগের ভিত্তিতে জিজ্ঞাসাবাদের জন্য থানায় গেলে ফুটবল তারকাকে গ্রেপ্তার দেখানো হয়।

এর আগে গত ৩০ ডিসেম্বর এক স্প্যানিশ নারী আলভেজের বিরুদ্ধে থানায় যৌন হয়রানির অভিযোগ করেছিলেন।

ওই নারীর অভিযোগ অনুযায়ী, স্প্যানিশ শহর বার্সেলোনার একটি নাইট ক্লাবে নৈশভোজের একপর্যায়ে অনুমতি ছাড়াই তার স্পর্শকাতর জায়গায় স্পর্শ করেছেন আলভেজ। তবে দানি শুরু থেকেই এই অভিযোগ অস্বীকার করে আসছিলেন। এবার স্ত্রীকে পাশে পেলেন এই বর্ষীয়ান তারকা।

দানির স্ত্রী জোয়ানা সাঞ্জের ইনস্টাগ্রামে স্বামীর হাতে হাত রাখার একটি ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘একসঙ্গে’। ইনস্টাগ্রামের স্টোরিতেও একটি পোস্ট করেছেন সাঞ্জ। সাম্প্রতিক সময়ে মায়ের মৃত্যু ও স্বামীর গ্রেপ্তারের বিষয়ে ইঙ্গিত করেই হয়তো লিখেছেন, ‘জীবনের দুটি ভিত্তিই হারিয়েছি।’

স্প্যানিশ সংবাদমাধ্যমের খবর অনুযায়ী আলভেজের বিরুদ্ধে বিচার বিভাগীয় তদন্ত চলছে। আপাতত পুলিশি কাস্টডিতে রয়েছেন বার্সেলোনার সাবেক এই ফুটবলার।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

শীর্ষ সংবাদ:

মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস। প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রী।
খোলাবাজারে সয়াবিন তেল প্রতি লিটার ২ টাকা কমিয়ে ১৪৭ টাকা ও সুপার পামওয়েল ১৩৫ টাকা নির্ধারণ। বোতলজাত সয়াবিন প্রতি লিটার ১৬৭ টাকা। পাঁচ লিটারের দাম বাড়িয়ে ৮১৮ টাকা করা হয়েছে।
তীব্র গরমে অতিষ্ট জনজীবন। চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪০.৮ ডিগ্রী সেলসিয়াস।
বান্দরবানে যৌথ অভিযানে আটক কেএনএফ’র ৫৭ জনকে আদালতে উপস্থাপন। ৫২ জন দুই দিনের রিমান্ডে।
ইসরায়েলের মাটিতে ইরানের ড্রোন ও ক্ষেপণাস্ত্র হামলার জবাব দিতে মিত্রদের সাথে যোগাযোগ করছে যুক্তরাষ্ট্র।
ম্যানচেস্টার সিটিকে হারিয়ে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের সেমিফাইনালে রিয়াল মাদ্রিদ। অন্য ম্যাচে আর্সেনালকে পরাজিত করে শেষ চারে বায়ার্ন মিউনিখ।