ঢাকা,  বৃহস্পতিবার  ২৫ এপ্রিল ২০২৪

নিউজ জার্নাল ২৪ :: News Journal 24

আইসিটি অ্যাওয়ার্ড পেলেন মেহজাবিন

নিউজ জার্নাল২৪ প্রতিবেদক

প্রকাশিত: ১১:২০, ৬ এপ্রিল ২০২২

আইসিটি অ্যাওয়ার্ড পেলেন মেহজাবিন

দেশের প্রথম ও বৃহত্তম ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম বঙ্গ আবারও নিয়ে এলো বঙ্গ বব (বেজড অন বুক) সিজন-২। এবারের বব সিজনের টেলিফিল্ম ‘ফ্রিল্যান্সার নাদিয়া’ তে একটি বিশেষ দৃশ্যে অভিনয় করেছেন তথ্য ও যোগাযোগ প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। টেলিফিল্মটিতে প্রধান চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। একটি দৃশ্যে দেখা যাবে প্রতিমন্ত্রীর হাত থেকে মেহজাবিন চৌধুরী অ্যাওয়ার্ড নিচ্ছেন।

বব সিজন-২ এর মধ্য দিয়ে বঙ্গ এই ঈদে নিয়ে এসেছে জনপ্রিয় সাতটি বইয়ের গল্প নিয়ে সাতটি টেলিফিল্ম। এর মধ্যে জনপ্রিয় লেখক ও তথ্যপ্রযুক্তি সাংবাদিক রাহিতুল ইসলামের উপন্যাস ‘ফ্রিল্যান্সার নাদিয়া’ও আছে। টেলিফিল্মটি পরিচালনা করেছেন ইমরাউল রাফাত ও নাম ভূমিকায় অভিনয় করেছেন মেহজাবিন চৌধুরী।

এছাড়া গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন সুদীপ বিশ্বাস দীপ, শামীমা নাজনীনসহ অনেকেই। নারীর মতায়নের ওপর নির্মিত এই টেলিফিল্মে বিশেষ দৃশ্যে অভিনয় করেছেন মাননীয় তথ্য ও যোগাযোগ প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। এর আগেও বঙ্গ বব সিজন ১-এ ‘চরের মাস্টার’ টেলিফিল্ম এর প্রচারণায় এক বিশেষ লাইভ প্রোগ্রামে তথ্য ও যোগাযোগ প্রতিমন্ত্রী উপস্থিত থেকে বঙ্গ বব টিমকে উৎসাহ দিয়েছিলেন।

‘ফ্রিল্যান্সার নাদিয়া’ টেলিফিল্মটির গল্প এগিয়েছে এক মেধাবী ও সংগ্রামী গৃহবধূকে ঘিরে। যে শ্বশুরবাড়ির সমস্যায় জর্জরিত হয়েও আর্থিক সচ্ছলতা আনতে প্রযুক্তি শিায় শিতি হয়ে একজন ফ্রিল্যান্সার হিসেবে গ্লোবাল মার্কেটপ্লেসে কাজ শুরু করে। কিন্তু এখানেই তার সংগ্রাম শেষ হয় না, জীবনে আসে এক অনাকাঙ্তি মুহূর্ত।

‘ফ্রিল্যান্সার নাদিয়া’ একটি অনুপ্রেরণামূলক টেলিফিল্ম বলে মন্তব্য করেছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। তিনি বলেন, দেশের বিভিন্ন গ্রামাঞ্চলে আমি যখন যাই এবং নারীদের সঙ্গে আমার কথাবার্তা হয়, তখন বুঝতে পারি তাদের বেশিরভাগই দাম্পত্য জীবনে দায়িত্বের অদৃশ্য শৃঙ্খলে আবদ্ধ জীবনযাপন করে।

 

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

শীর্ষ সংবাদ:

যুদ্ধ বন্ধ করে আলোচনার মাধ্যমে সমস্যা সমাধান করতে হবে- ব্যাংককে জাতিসংঘের সম্মেলনে বিশ্ব নেতাদের প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
উপজেলা নির্বাচন ব্যর্থ হলে এ বছরের ৭ জানুয়ারির ভোটে প্রতিষ্ঠিত গণতন্ত্র ব্যর্থ হবে- প্রধান নির্বাচন কমিশনার।
আপিল বিভাগের নবনিযুক্ত তিন বিচারপতিকে শপথবাক্য পাঠ করালেন প্রধান বিচারপতি ওবায়দুল হাসান।
রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেকে ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ৯ শ্রমিক নিহত।
আবারও ৭২ ঘন্টার হিট অ্যালার্ট জারি করেছে আবহাওয়া অধিদপ্তর। মে মাসে বৃষ্টির সম্ভাবণা থাকলেও পরিস্থিতির উন্নতি হওয়ার সুযোগ কম। বৃষ্টির জন্য বিভিন্ন জেলায় বিশেষ নামাজ।
মিয়ানমারের সেনা বাহিনীর সদস্যসহ ২৮৮ জনকে ফেরত পাঠাল বিজিবি।
গাজায় ইসরায়েল বাহিনীর হামলায় আরও ৭৯ ফিলিস্তিনি নিহত।
ইংলিশ প্রিমিয়ার লিগে লিভারপুলকে ২-০ গোলে হারিয়েছে এভারটন। শেফিল্ড ইউনাইটেডের বিপক্ষে ৪-২ গোলে জিতেছে ম্যানচেস্টার ইউনাইটেড।