ঢাকা,  শুক্রবার  ১৯ এপ্রিল ২০২৪

নিউজ জার্নাল ২৪ :: News Journal 24

প্রেরণকৃত মেসেজ এডিট করার সুবিধা আনছে হোয়াটসঅ্যাপ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১০:৪৫, ২১ সেপ্টেম্বর ২০২২

প্রেরণকৃত মেসেজ এডিট করার সুবিধা আনছে হোয়াটসঅ্যাপ

অন্যতম জনপ্রিয় ইন্সট্যান্ট মেসেজিং প্ল্যাটফর্ম হোয়াটসঅ্যাপ এবার ব্যবহারকারীদের জন্য নতুন একটি সুবিধা নিয়ে আসছে। কাউকে পাঠানো মেসেজ এডিট করার সুবিধা নিয়ে কাজ করছে প্রতিষ্ঠানটি।

জানা গেছে, নতুন ফিচারটি ব্যবহারকারীদের মেসেজ পাঠানোর পর আপডেট করার সুযোগ দেবে। গুগল প্লে বিটা প্রোগ্রামের ২.২২.২০.১২ সংস্করণ অন্তর্ভুক্ত করেছে। ওয়াবিটাইনফোর এই এডিট সেন্ডেড মেসেজ ফিচারের একটি স্ক্রিনশটও শেয়ার করেছে।

আরও জানা গেছে, হোয়াটসঅ্যাপ একটি নতুন এডিট মেসেজ ফিচার নিয়ে কাজ করছে। যেখানে ব্যবহারকারীরা ভুল করে পাঠানো মেসেজ ডিলিট করার পরিবর্তে কেবল এডিট করার সুযোগ পাবেন।

যদিও নতুন ফিচারটি কবে আসছে, সে বিষয় এখনও কিছু জানা যায়নি। তবে আপাতত বিটা ব্যবহারকারীদের মধ্যে এটি পরীক্ষা করা হবে। তাদের মতামতের উপর ভিত্তি করে সবার জন্য উন্মুক্ত করা হবে।

 

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

শীর্ষ সংবাদ:

মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস। প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রী।
খোলাবাজারে সয়াবিন তেল প্রতি লিটার ২ টাকা কমিয়ে ১৪৭ টাকা ও সুপার পামওয়েল ১৩৫ টাকা নির্ধারণ। বোতলজাত সয়াবিন প্রতি লিটার ১৬৭ টাকা। পাঁচ লিটারের দাম বাড়িয়ে ৮১৮ টাকা করা হয়েছে।
তীব্র গরমে অতিষ্ট জনজীবন। চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪০.৮ ডিগ্রী সেলসিয়াস।
বান্দরবানে যৌথ অভিযানে আটক কেএনএফ’র ৫৭ জনকে আদালতে উপস্থাপন। ৫২ জন দুই দিনের রিমান্ডে।
ইসরায়েলের মাটিতে ইরানের ড্রোন ও ক্ষেপণাস্ত্র হামলার জবাব দিতে মিত্রদের সাথে যোগাযোগ করছে যুক্তরাষ্ট্র।
ম্যানচেস্টার সিটিকে হারিয়ে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের সেমিফাইনালে রিয়াল মাদ্রিদ। অন্য ম্যাচে আর্সেনালকে পরাজিত করে শেষ চারে বায়ার্ন মিউনিখ।