ঢাকা,  রোববার  ২৯ জানুয়ারি ২০২৩

নিউজ জার্নাল ২৪ :: News Journal 24

পরীকে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানালেন রাজ

নিউজ জার্নাল ডেস্ক

প্রকাশিত: ১৫:১৩, ২২ জানুয়ারি ২০২৩

পরীকে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানালেন রাজ

ছবি সংগৃহীত

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা শরীফুল রাজকে প্রেম করে বিয়ে করেছেন জনপ্রিয় অভিনেত্রী পরীমনি। কিন্তু এ বিয়ের সুখ বেশিদিন টিকবে কিনা বলেই ধরে নিয়েছিল নেটিজেনরা। তবে বিয়ে ভাঙার তেমন কোনো আশংকা নেই বলে এরইমধ্যে গণমাধ্যমকে নিশ্চিত করেছেন এ তারকা জুটি।

বেশকিছুদিন ধরে নিজের সংসার জীবনের নানা টানাপোড়নকে কাজে লাগিয়ে মিডিয়ায় বিতর্কের কারিগর হিসেবে বেশ নামডাক হয়েছে রাজজুটির। বিয়ে ভাঙার নানা নাটকীয়তার পর তাদের একসঙ্গে সর্বশেষ দেখা যায় শনিবার (২১ জানুয়ারি) বায়োজিনের ওপেনিং ব্যাঞ্চের এক ওপেনিং অনুষ্ঠানে।

ওই অনুষ্ঠানে সাংবাদিকদের অনেক প্রশ্নের উত্তর দেয়ার এক পর্যায় তাদের একসঙ্গে থাকার প্রতিজ্ঞা করতে দেখা যায়। এরপরই আজ ২২ জানুয়ারি ( রোববার) ১১ টা ৩১ মিনিট পরীকে নিয়ে একটি স্ট্যাটাস দেন রাজ। স্টাটাসে পরীমনিকে বিবাহবার্ষিকীর জন্য শুভকামনা জানিয়েছেন রাজ।

 

কক্সবাজার সমুদ্র সৈকতে দুজনের একটি ছবি শেয়ার করে রাজ লিখেন, “আমার প্রিয়তমা স্ত্রী, অনেক সুন্দর একটা বছর কাটালাম আমরা। যেখানের কিছু স্মৃতি উষ্ণতার, কিছু বেদনার, কিছু অ্যাডভেঞ্চার, কিছু উত্তেজনার আবার কিছু না ভোলার। এসব স্মৃতি আমি সব জায়গাতেই নিয়ে চলি। তোমার সঙ্গে অনেক সুন্দর স্মৃতি রয়েছে আমার, এসব স্মৃতি প্রতিদিনই আরও তৈরি করব আমরা।”

অভিনেতা শরীফুল রাজের সঙ্গে ২০২১ সালের ১৭ অক্টোবর ১০১ টাকা দেনমোহরে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন পরীমনি। মাত্র সাত দিনের পরিচয়ে তারা বিয়ে করেছিলেন।

গত বছরের ১০ জানুয়ারি সেই খবর প্রকাশ্যে আনেন তারা। একই দিন সন্তানধারণের বার্তাটিও দেন এ দম্পতি। এরপর ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে আবারও বিয়ে করেন এ আলোচিত জুটি। গত ১০ আগস্ট তাদের সংসারে আলো করে আসে পুত্রসন্তান শাহীম মুহাম্মদ রাজ্য।