ঢাকা,  শুক্রবার  ২৯ মার্চ ২০২৪

নিউজ জার্নাল ২৪ :: News Journal 24

অন্য মহিলার সঙ্গে শারীরিক সম্পর্ক! রাখির অভিযোগের ভিত্তিতে গ্রেফতার আদিল

নিউজ জার্নাল ডেস্ক

প্রকাশিত: ১৫:৫৯, ৭ ফেব্রুয়ারি ২০২৩

অন্য মহিলার সঙ্গে শারীরিক সম্পর্ক! রাখির অভিযোগের ভিত্তিতে গ্রেফতার আদিল

ছবি সংগৃহীত

রাখি সাওয়ান্তের অভিযোগের ভিত্তিতে স্বামী আদিল খান দুরানিকে গ্রেফতার করল পুলিশ। সোমবার পরকীয়ার অভিযোগ তুলে আইনি ব্যবস্থা নেন অভিনেত্রী।

গ্রেফতার রাখি সাওয়ান্তের স্বামী আদিল খান দুরানি। স্বামীর বিরুদ্ধে বেশ কয়েকদিন ধরেই সরব হয়েছিলেন অভিনেত্রী। এবার আদিলের বিরুদ্ধে পুলিশি অভিযোগ করলেন তিনি। সোমবার রাতে ওশিওয়ারা পুলিশ স্টেশনে অভিযোগ রুজু করেছেন বলিউডের আইটেম গার্ল। রাখির অভিযোগ, পরকীয়ায় জড়িয়েছেন তাঁর স্বামী। অন্য মহিলার সঙ্গে শারীরিক সম্পর্ক রাখার অভিযোগ তুলেছেন তিনি। সংবাদমাধ্যমের সামনে মুখ খোলায় তাঁকে মারধর করার অভিযোগও দায়ের করেছেন Rakhi Sawant। পুলিশ স্টেশন থেকে বেরিয়ে রাখি বলেছিলেন, "আমাকে বরাবরই মারধর করত আদিল। আমি জিজ্ঞেস করতাম, কেন ও আমাকে এত মারে? মিডিয়ার সামনে মুখ খোলার হুমকিও দিয়েছিলাম। কিন্তু, ওর বিশ্বাস ছিল কেউ আমার কথায় বিশ্বাস করবে না। এখন আমার কাছে ওর বিরুদ্ধে সব প্রমাণ আছে।"

সোমবার দুপুরেও কিন্তু রাখি সংবাদমাধ্যমের সামনে মুখ খুলেছিলেন। মায়ের মৃত্যুর জন্যও আদিলকে দায়ী করেছেন তিনি। তাঁর দাবি, জয়া ভেদার চিকিৎসার জন্য টাকা দেননি আদিল খান। সময়ে চিকিৎসা শুরু হলে তাঁর মা বেঁচে থাকতেন, দাবি রাখির। এ প্রসঙ্গে তিনি বলেন, "আমার মাকে ও মেরেছে! যদি সঠিক সময়ে আমার মায়ের চিকিৎসা হতো, তাহলে মা মারা যেত না। আজ আমাদের মধ্যেই থাকত মা।"

তবে ওইদিনই রেস্তোরাঁয় আদিল খানকে খাবার খাওয়াতে দেখা যায় রাখিকে। স্বামীর হাত থেকে খাবারও খেয়েছিলেন তিনি। এত সমস্যার মধ্যেও কেন খাবার খাওয়ালেন? পাপারাৎজিদের প্রশ্নের উত্তরে রাখি বলেন, "আমার শত্রুও বাড়িতে এলে জল দিতাম। উনি তো আমার স্বামী। তাই শেষবার খাবার খাইয়েছি। আমি বাড়িতে সবসময় ওকে খাইয়ে দিতাম। অভ্যাস।" তাঁর সংযোজন, "আমি আমৃত্যু আদিলকে ভালবেসে যাব। কিন্তু, কোনওদিনও ওকে ক্ষমা করব না।"

রাখির অভিযোগ কী?

গত মাসে বিয়ের কথা প্রকাশ্যে এনেছিলেন রাখি সাওয়ান্ত। সাত মাস আগেই প্রেমিক আদিল খান দুরানির সঙ্গে সই বিয়ে সারার কথা জানান অভিনেত্রী। পাশাপাশি, তিনি মুসলিম রীতি অনুযায়ী নিকাহ সেরেছিলেন। ফাতিমা নাম নিয়ে কলমাও পড়েছিলেন। চুপিসারে বিয়ে কেন? আচমকা সেই বিয়ের কথা ঘোষণাই বা কেন? রাখির জবাব ছিল, "ও জানিয়েছিল, পরিবারের কারণে বিয়ে গোপন রাখতে চায়। কিন্তু, এখন দেখছি অন্য ব্যাপার। সব প্রমাণ আছে। সঠিক সময়ে সব বলব।"

প্রথমে নাকি কথাবার্তা বলে সবটা মিটিয়ে নিতে চেয়েছিলেন রাখি। কিন্তু, তনু নামের এক মহিলার সঙ্গে সম্পর্ক জিইয়ে রাখেন আদিল। সম্প্রতি সেই কথা ফাঁস করেছেন রাখি সাওয়ান্ত। তাঁর বর্ণিত মহিলার সঙ্গে তনু ওরফে নিবেদিতা চান্দেলের মিল আছে। তাছাড়া ৩৭ বছরের সোশাল মিডিয়া স্টার নিবেদিতাকে ফলো করেন আদিল। তাঁর সঙ্গে ঘনিষ্ঠ হয়ে ছবিও তুলেছেন। ফলে নেটিজেনদের দাবি, নিবেদিতাই আদিলের প্রেমিকা।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন