ঢাকা,  বৃহস্পতিবার  ১৩ জুন ২০২৪

নিউজ জার্নাল ২৪ :: News Journal 24

ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি ইনডোর স্পোর্টস কার্নিভালের সফল সমাপ্তি

জুনায়েদ খান নুহাশ, ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি প্রতিনধি

প্রকাশিত: ২২:৩১, ৫ জুন ২০২৪

ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি ইনডোর স্পোর্টস কার্নিভালের সফল সমাপ্তি

ছবি সংগৃহীত

ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি স্পোর্টস ক্লাবের নেতৃত্বে ২৩ মে ২০২৪, তারিখে ১ম বারের মতো EWU ইনডোর স্পোর্টস কার্নিভাল এর ১ম রাউন্ডের খেলা শুরু হয়। 

উক্ত কার্নিভাল ব্যাডমিন্টন, টেবিল টেনিস, দাবা, ডার্টস এবং কেরাম সহ  মোট পাঁচটি খেলার বিভাগ নিয়ে আয়োজিত হয়। কার্নিভাল প্রথম দিন স্পোর্টস ক্লাবের মডারেটর, জনস্বাস্থ্য বিভাগের চেয়ারপারসন, মোবারক হোসেন খান, এবং  চলমান কার্যনির্বাহী প্যানেলের সদস্যদের নেতৃত্বে ও ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটির বিভিন্ন ডিপার্টমেন্টের শিক্ষার্থীদের স্বতঃস্ফূর্ত উপস্তিতিতে এ দিন প্রথম রাউন্ডের খেলা গুলো পরিচালিত হয় এবং ৩৫০ এরও বেশি শিক্ষার্থী, প্রাক্তন শিক্ষার্থী, শিক্ষক এবং প্রশাসনিক কর্মকর্তা এই আয়োজনে অংশগ্রহণ করেন। প্রথম দিনের প্রত্যেকটি ম্যাচই ছিল অনেক  প্রতিযোগিতামূলক।

২৫ মে, ২০২৪ তারিখে, টুর্নামেন্টটির দ্বিতীয় দিন, দ্বিতীয় রাউন্ডের খেলা অনুষ্ঠিত হয়। বাছাই পর্ব থেকে উঠে আসা প্রতিযোগিদের মধ্যে শুরু হয় ফাইনালে উঠার জন্য চূড়ান্ত প্রতিদ্বন্দ্বিতা। প্রত্যেকটা প্লেয়ার তাদের সর্বোচ্চ ভালো খেলা খেলে। কিন্তু সকল বিভাগ থেকে মোট, ১৫টি সিঙ্গেল এবং ডাবল প্রতিযোগিরা তৃতীয় রাউন্ডের জন্য সিলেক্টেড হয়।

২৬মে, ২০২৪ তারিখে তৃতীয় রাউন্ড এবং ফাইনাল অনুষ্ঠিত হয় এবং পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। পুরস্কার বিতরণী অনুষ্ঠানের সময় এ আসরটি একটি উৎসবমুখর আলোকিত সমাপ্তিতে পরিণত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় উপাচার্য অধ্যাপক শামস রহমান এবং পুরস্কার বিতরণ করেন বিশেষ অতিথি মাননীয় প্রোভিসি অধ্যাপক ড. মোহাম্মদ আশিক মোসাদ্দিক। তার সঙ্গে ছিলেন EWUSC এর মডারেটর ড. মো. মোবারক হোসেন খান। তারা ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটিতে একটি প্রাণবন্ত ক্রীড়া সংস্কৃতি গড়ে তোলার প্রতি বিশ্ববিদ্যালয়ের প্রতিশ্রুতি তুলে ধরেন এবং তাদের উপস্থিতি অনুষ্ঠানে সম্মান যোগ করে।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন