ঢাকা,  শুক্রবার  ২৯ মার্চ ২০২৪

নিউজ জার্নাল ২৪ :: News Journal 24

শুটিং সেটে আহত চিত্রনায়ক শাকিব খান

নিউজ জার্নাল ডেস্ক

প্রকাশিত: ১৮:৩৯, ১৪ ফেব্রুয়ারি ২০২৩

শুটিং সেটে আহত চিত্রনায়ক শাকিব খান

ছবি সংগৃহীত

নির্মিতব্য ‘আগুন’ সিনেমার অ্যাকশন দৃশ্যের শুটিংয়ের সময় আহত হন  শাকিব খান। পরে প্রাথমিক চিকিৎসা শেষে বাড়িতে বিশ্রাম নিচ্ছেন।

জানা গেছে, গতকাল সোমবার রাজধানীর আফতাবনগর এলাকায় সিনেমার বাকি থাকা কিছু অংশের শুটিং করছিলেন। মারপিটের দৃশ্যধারণের সময় ডান পা মচকে যায় তার।

ইউনিট-সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, আহত অবস্থায়ও কিছু সময় শুটিং করেন শাকিব খান। এরপর শুটিং শেষে রাতে ঢাকার গুলশানের একটি বেসরকারি হাসপাতালে যান। দ্রুত তার এক্স-রে করানো হয়।

শাকিব খানের পরিবারের পক্ষে তার ছোট বোনের স্বামী আসিফ ওয়াহিদ বলেন, চিকিৎসক এক্স-রে রিপোর্ট দেখে জানিয়েছেন বড় ধরনের কোনো সমস্যা হয়নি। তাই তাকে বাসায় নিয়ে আসা হয়।

মারপিটের কয়েকটি দৃশ্যের শুটিং শেষে আবারও পরবর্তী দৃশ্যের শুটিংয়ের প্রস্তুতি নিচ্ছিলেন শাকিব খান। জাম্প স্প্রিং যে মরিচা পড়া, এটা কেউই খেয়াল করেনি। লাফ দিতে গিয়েই ওখান থেকে দুর্ঘটনার সূত্রপাত।

২০১৯ সালের ৫ আগস্ট শুরু হয়েছিল ‘আগুন’-এর শুটিং। সে বছরের অক্টোবরে শেষ হয় এর দ্বিতীয় লটের কাজ। তারপর গুটিয়ে নেওয়া হয় ক্যামেরা, নিভিয়ে দেওয়া হয় লাইট। তারপর ‘আগুন’ আর জ্বলে ওঠেনি।

ছবিটির প্রযোজনার দায়িত্বে আছে দেশ বাংলা মাল্টিমিডিয়া। এতে শাকিব খানের সঙ্গে জুটি বেঁধেছেন জাহারা মিতু। এই ছবিতে আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, সুচরিতা, আফজাল শরীফ, রেবেকা প্রমুখ।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন