ঢাকা,  বৃহস্পতিবার  ১৩ জুন ২০২৪

নিউজ জার্নাল ২৪ :: News Journal 24

আংটি বদলের আড়াই বছর পর বিয়ে থেকে সরে গেলেন নুসরাত

নিউজজার্নাল২৪ প্রতিবেদক

প্রকাশিত: ১০:২৫, ২ মার্চ ২০২৩

আংটি বদলের আড়াই বছর পর বিয়ে থেকে সরে গেলেন নুসরাত

২০২০ সালের ২১ মার্চ রনি রিয়াদ রশীদের সঙ্গে আংটি বদল করেছিলেন নুসরাত ফারিয়া। এর আড়াই বছর পর রনির সঙ্গে বিচ্ছেদের ঘোষণা দিলেন তিনি। অর্থাৎ রনির সঙ্গে বিয়ের পিঁড়িতে বসছেন না ঢাকাই সিনেমার এই নায়িকা।

বুধবার (১ মার্চ) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে রনিকে নিয়ে একটি বার্তা দিয়েছেন ফারিয়া।

সেই পোস্টে ফারিয়া লিখেছেন, আমার ভক্ত ও শুভাকাঙ্খীদের একটা কথা বলতে চাই, তিন বছর আগে আজকের এই দিনে আমরা আমাদের আংটি বদলের ঘোষণা দিয়েছিলাম। অনেক বাধা ও চিন্তার পরে রনি এবং আমি ৯ বছরের সম্পর্ক থেকে বেরিয়ে আসার সিদ্ধান্ত নিয়েছি।

তিনি আরও লিখেছেন, আমাদের মধ্যে এত সুন্দর বন্ধুত্ব ও বোঝাপড়ার জন্য আমারা নিজেরদের অনেক ভাগ্যবান মনে করি। বিষয়টি সবসময় আমাদের জীবনের অংশ হয়ে থাকবে। এই কঠিন সময়েও যেন আমাদের জন্য দোয়া ও আশীর্বাদ করেন ভক্তদের প্রতি এমন অনুরোধ থাকবে।

রনিকে বিয়ে করছেন না, এ বিষয়টি গত বছরের ডিসেম্বরেই খোলাসা করেছিলেন ফারিয়া। সেবার তিনি বলেছিলেনন, আমার বিয়ে আর হবে না, করছি না। জীবনে ওঠা-নামা তো থাকবেই। আমাদের নিজেদের ভেতরে কোনো সমস্যা নেই, কোনো দ্বিধাদ্বন্দ্ব নেই, কখনও হয়নি। কিন্তু বিয়েটা আর হচ্ছে না।’

তিনি আরও বলেছিলেন, আমি যা করি, বুঝেশুনেই করি। এ কারণেই আমার কাজে কোনো বিতর্ক নাই। রনির সঙ্গে আমার সব সময়ই যোগাযোগ আছে। সারা জীবনই বন্ধুর মতো সম্পর্ক থাকবে তার সঙ্গে। এখন যে সিদ্ধান্ত নিয়েছি, এটি দুজনের বোঝাপড়ার সিদ্ধান্ত।’

রনি রিয়াদ রশীদ একটি টেলিকমিউনিকেশন প্রতিষ্ঠানের শীর্ষ কর্মকর্তা। তিনি সাবেক সেনাপ্রধান লে. জে. হারুন-অর-রশীদের ছেলে।

 

বিজ্ঞাপন
বিজ্ঞাপন