ঢাকা,  বৃহস্পতিবার  ২৫ এপ্রিল ২০২৪

নিউজ জার্নাল ২৪ :: News Journal 24

ইনস্টাগ্রামে সবাইকে ছাড়িয়ে গেলেন মেহজাবীন চৌধুরী

নিউজ জার্নাল ডেস্ক

প্রকাশিত: ১০:০৩, ১১ মার্চ ২০২৩

ইনস্টাগ্রামে সবাইকে ছাড়িয়ে গেলেন মেহজাবীন চৌধুরী

ছবি সংগৃহীত

পর্দায় চরিত্রকে জীবন্ত করে তুলতে জুড়ি নেই অভিনেত্রী মেহজাবীন চৌধুরীর। এক লহমায় দর্শক বন্দি হন তার সৌন্দর্য ও অভিনয় নৈপুণ্যের মায়াজালে। ছোটপর্দা ও ওটিটি মাধ্যমে এরইমধ্যে নিজেকে সেরা প্রমাণ করেছেন তিনি। অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় দারুণ সক্রিয় তিনি। ইনস্টাগ্রামে পাঁচ মিলিয়ন তথা ৫০ লাখ ফলোয়ার নিয়ে ফলোয়ারের বিবেচনায় বাংলাদেশীদের মধ্যে সবচেয়ে এগিয়ে এখন মেহজাবীন।

বাংলাদেশীদের মধ্যে ইনস্টাগ্রামে শীর্ষে পৌঁছানো প্রসঙ্গে মেহজাবীন চৌধুরী বলেন, ‌‘ইনস্টাগ্রামের আলাদা একটা অডিয়েন্স আছে। তারা আমাকে অনুসরণ করে এটা আমার জন্য ভালো লাগার ব্যাপার। আজকে ৫০ লাখ পূর্ণ হলো, এটা অন্যরকম এক ভালো লাগা। সেই সাথে বাড়তি পাওয়া। যারা আমাকে অনুসরণ করছেন তাদেরকে আন্তরিক ভালোবাসা জানাই।’

২০১২ সালে ইন্সটাগ্রাম আইডিটি খুলেছিলেন জানিয়ে মেহজাবীন আরো বলেন, ‘আমার এই আইডিটা অনেক আগে খুলেছিলাম, ২০১২ সালে। তখন প্রায় কয়েক বছর এটার প্রাইভেসি প্রাইভেট করে রেখেছিলাম। তা নাহলে এতদিনে হয়তো আরো অনেক বেশি অনুসারী হতো। তখন শুধু আমার কাছের কয়েকজনই ছিলেন আইডিতে। এরপর ২০১৭ সালের দিকে এটার প্রাইভেসি পাবলিক করি।’

মেহজাবীন আরো যোগ করেন, ‘যখন কাজে নিয়মিত হলাম এবং বিভিন্ন প্রোডাক্টসের শুভেচ্ছাদূত হতে থাকলাম, ইনস্টাতে তাদের প্রোডাক্ট প্রমোশন করার বিষয়ে ডিমান্ড আসতে শুরু করল। তখন সেটা (নিজের ইন্সটাগ্রাম আইডি) সবার জন্য উন্মুক্ত করি।’

বাংলাদেশের আর কোনো তারকা, ব্যক্তি কিংবা প্রতিষ্ঠানেরও ইনস্টাগ্রামে এতো সংখ্যক অনুসারী নেই বলে দাবি করেছেন মেহজাবীন। অর্জনটি কেক কেটে ঘরোয়া আয়োজনের মাধ্যমে উদযাপনও করেছেন তিনি।

এদিকে জানা গেছে, ইনস্টাগ্রামে ৪০ লাখ ৭০ হাজার ফলোয়ার নিয়ে বাংলাদেশীদের মধ্যে দ্বিতীয় অবস্থানে রয়েছেন তানজিন তিশা। আর ৩০ লাখ ৯০ হাজারেরও বেশি অনুসারী নিয়ে তৃতীয় অবস্থানে রয়েছেন অভিনেত্রী নুসরাত ফারিয়া।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

শীর্ষ সংবাদ:

যুদ্ধ বন্ধ করে আলোচনার মাধ্যমে সমস্যা সমাধান করতে হবে- ব্যাংককে জাতিসংঘের সম্মেলনে বিশ্ব নেতাদের প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
উপজেলা নির্বাচন ব্যর্থ হলে এ বছরের ৭ জানুয়ারির ভোটে প্রতিষ্ঠিত গণতন্ত্র ব্যর্থ হবে- প্রধান নির্বাচন কমিশনার।
আপিল বিভাগের নবনিযুক্ত তিন বিচারপতিকে শপথবাক্য পাঠ করালেন প্রধান বিচারপতি ওবায়দুল হাসান।
রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেকে ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ৯ শ্রমিক নিহত।
আবারও ৭২ ঘন্টার হিট অ্যালার্ট জারি করেছে আবহাওয়া অধিদপ্তর। মে মাসে বৃষ্টির সম্ভাবণা থাকলেও পরিস্থিতির উন্নতি হওয়ার সুযোগ কম। বৃষ্টির জন্য বিভিন্ন জেলায় বিশেষ নামাজ।
মিয়ানমারের সেনা বাহিনীর সদস্যসহ ২৮৮ জনকে ফেরত পাঠাল বিজিবি।
গাজায় ইসরায়েল বাহিনীর হামলায় আরও ৭৯ ফিলিস্তিনি নিহত।
ইংলিশ প্রিমিয়ার লিগে লিভারপুলকে ২-০ গোলে হারিয়েছে এভারটন। শেফিল্ড ইউনাইটেডের বিপক্ষে ৪-২ গোলে জিতেছে ম্যানচেস্টার ইউনাইটেড।