ঢাকা,  শনিবার  ০২ মার্চ ২০২৪

নিউজ জার্নাল ২৪ :: News Journal 24

সংসারে ভাঙনের সুর আনুশকা-বিরাটের সংসারে

নিউজ জার্নাল ডেস্ক

প্রকাশিত: ২২:৩০, ২৫ মার্চ ২০২৩

সংসারে ভাঙনের সুর আনুশকা-বিরাটের সংসারে

ছবি সংগৃহীত

বিরাট কোহলি ও অনুশকা শর্মার সংসার জীবনের পাঁচ বছর কেটে গেছে। তাদের হাসিমাখা যৌথ ছবিগুলো দেখে বোঝা যায় সংসারে দুঃখের ছিটেফোঁটা নেই। এবার শোনা গেল বিপরীত খবর। গুঞ্জন উঠেছে, আনুশকা-বিরাটের ঘরে নাকি বেজে উঠেছে ভাঙনের সুর। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে তথ্য।

সম্প্রতি এক অনুষ্ঠানে একা দেখা যায় বলিউড অভিনেত্রী অনুশকা শর্মাকে। অনুষ্ঠানে লাল গালিচায় পা দিতেই তার ছবি তোলার জন্য উদ্‌গ্রীব হয়ে ওঠেন সংবাদকর্মীরা। তবে সেই লাল গালিচায় ঘটল অদ্ভুত ঘটনা। অনুশকা ক্যামেরার সামনে আসতেই ‘মিসেস কোহলি’ বলে চিৎকার শুরু করে তারা। এতেই অভিনেত্রীর মেজাজি উত্তর, কেন?
 
আনুশকার এমন উত্তরে সবাই খুঁজছিলেন তার রেগে যাওয়ার কারণ। তবে কি বিরাটের সঙ্গে সম্পর্কের অবনতি ঘটেছে তার? বেজে উঠেছে কি ভাঙনের ডামাডোল? তবে তাদের এ ধারণা পরক্ষণেই মিথ্যা প্রমাণিত হয়।

কারণ ‘মিসেস কোহলি’ বলে যখন সংবাদকর্মীরা ডাকছিলেন তখন আলোকচিত্রীদের চেঁচামেচির কারণে বিরক্ত হন অভিনেত্রী। একাধিক বার তাদের শান্ত হতে বললেও অভিনেত্রীর কথায় পাত্তা দেয়নি কেউ। শেষে অনুশকা তাদের বলেন, ‘আমি কানে শুনতে পাচ্ছি না। আস্তে!’’ এই কথায় পরিষ্কার হয় ‘মিসেস কোহলি’ বলে সম্বোধন করার জন্য রেগে যাননি তিনি। চেঁচামেচিতে বিরক্ত হয়েছিলেন তারা।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

শীর্ষ সংবাদ:

রাজধানীর বেইলি রোডের অগ্নিকান্ডের ঘটনায় পুলিশ বাদী মামলা দায়ের। আসামি অজ্ঞাতনামা।
নিচতলার একটি দোকানের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে বেইলী রোডের আগুনের সূত্রপাত - র‌্যাব মহাপরিচালক। নিহতের সংখ্যা বেড়ে ৪৬। ৪০ জনের মরদেহ হস্তান্তর। হাসপাতালে ভর্তি ১২ জনের অবস্থা আশংকাজনক।
বেইলী রোডে অগ্নিকান্ডের ঘটনায় রেস্টুরেন্টের মালিকসহ ৩ জনকে আটক করেছে পুলিশ।
ভবন মালিকদের উদাসীনতায় এতোগুলো মানুষকে জীবন দিতে হলো- জাতীয় বিমা দিবসের অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর অসন্তোষ। প্রকৃত ক্ষতিগ্রস্তরা যাতে বীমা সুবিধা পায় সেদিকে নজর দেয়ার আহবান।
নতুন ৭ প্রতিমন্ত্রী হলেন- নওগাঁর শহীদুজ্জামান সরকার (পরিকল্পনা), রাজশাহীর আব্দুল ওয়াদুদ (পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগ), চট্টগ্রামের নজরুল ইসলাম চৌধুরী (শ্রম ও কর্মসংস্থান), সংরক্ষিত নারী আসনের এমপি রোকেয়া সুলতানা (স্বাস্থ্য), শামসুন নাহার (শিক্ষা), ওয়
উত্তর টেক্সাসে এক হাজার ৭০০ বর্গ মাইল বা চার হাজার ৪০০ বর্গ কিলোমিটার বনভূমি জুড়ে দাবানল জ্বলছে। টেক্সাসের ইতিহাসে এটিই সবচেয়ে বড় দাবানল।
পাকিস্তান জাতীয় পরিষদের নতুন স্পিকার আয়াজ সাদিক।
কুমিল্ল­া ভিক্টোরিয়ানসকে হারিয়ে প্রথমবারের মতো বিপিএলের শিরোপা জিতলো ফরচুন বরিশাল।