ঢাকা,  শুক্রবার  ২৬ এপ্রিল ২০২৪

নিউজ জার্নাল ২৪ :: News Journal 24

সংসারে ভাঙনের সুর আনুশকা-বিরাটের সংসারে

নিউজ জার্নাল ডেস্ক

প্রকাশিত: ২২:৩০, ২৫ মার্চ ২০২৩

সংসারে ভাঙনের সুর আনুশকা-বিরাটের সংসারে

ছবি সংগৃহীত

বিরাট কোহলি ও অনুশকা শর্মার সংসার জীবনের পাঁচ বছর কেটে গেছে। তাদের হাসিমাখা যৌথ ছবিগুলো দেখে বোঝা যায় সংসারে দুঃখের ছিটেফোঁটা নেই। এবার শোনা গেল বিপরীত খবর। গুঞ্জন উঠেছে, আনুশকা-বিরাটের ঘরে নাকি বেজে উঠেছে ভাঙনের সুর। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে তথ্য।

সম্প্রতি এক অনুষ্ঠানে একা দেখা যায় বলিউড অভিনেত্রী অনুশকা শর্মাকে। অনুষ্ঠানে লাল গালিচায় পা দিতেই তার ছবি তোলার জন্য উদ্‌গ্রীব হয়ে ওঠেন সংবাদকর্মীরা। তবে সেই লাল গালিচায় ঘটল অদ্ভুত ঘটনা। অনুশকা ক্যামেরার সামনে আসতেই ‘মিসেস কোহলি’ বলে চিৎকার শুরু করে তারা। এতেই অভিনেত্রীর মেজাজি উত্তর, কেন?
 
আনুশকার এমন উত্তরে সবাই খুঁজছিলেন তার রেগে যাওয়ার কারণ। তবে কি বিরাটের সঙ্গে সম্পর্কের অবনতি ঘটেছে তার? বেজে উঠেছে কি ভাঙনের ডামাডোল? তবে তাদের এ ধারণা পরক্ষণেই মিথ্যা প্রমাণিত হয়।

কারণ ‘মিসেস কোহলি’ বলে যখন সংবাদকর্মীরা ডাকছিলেন তখন আলোকচিত্রীদের চেঁচামেচির কারণে বিরক্ত হন অভিনেত্রী। একাধিক বার তাদের শান্ত হতে বললেও অভিনেত্রীর কথায় পাত্তা দেয়নি কেউ। শেষে অনুশকা তাদের বলেন, ‘আমি কানে শুনতে পাচ্ছি না। আস্তে!’’ এই কথায় পরিষ্কার হয় ‘মিসেস কোহলি’ বলে সম্বোধন করার জন্য রেগে যাননি তিনি। চেঁচামেচিতে বিরক্ত হয়েছিলেন তারা।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

শীর্ষ সংবাদ:

যুদ্ধ বন্ধ করে আলোচনার মাধ্যমে সমস্যা সমাধান করতে হবে- ব্যাংককে জাতিসংঘের সম্মেলনে বিশ্ব নেতাদের প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
উপজেলা নির্বাচন ব্যর্থ হলে এ বছরের ৭ জানুয়ারির ভোটে প্রতিষ্ঠিত গণতন্ত্র ব্যর্থ হবে- প্রধান নির্বাচন কমিশনার।
আপিল বিভাগের নবনিযুক্ত তিন বিচারপতিকে শপথবাক্য পাঠ করালেন প্রধান বিচারপতি ওবায়দুল হাসান।
রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেকে ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ৯ শ্রমিক নিহত।
আবারও ৭২ ঘন্টার হিট অ্যালার্ট জারি করেছে আবহাওয়া অধিদপ্তর। মে মাসে বৃষ্টির সম্ভাবণা থাকলেও পরিস্থিতির উন্নতি হওয়ার সুযোগ কম। বৃষ্টির জন্য বিভিন্ন জেলায় বিশেষ নামাজ।
মিয়ানমারের সেনা বাহিনীর সদস্যসহ ২৮৮ জনকে ফেরত পাঠাল বিজিবি।
গাজায় ইসরায়েল বাহিনীর হামলায় আরও ৭৯ ফিলিস্তিনি নিহত।
ইংলিশ প্রিমিয়ার লিগে লিভারপুলকে ২-০ গোলে হারিয়েছে এভারটন। শেফিল্ড ইউনাইটেডের বিপক্ষে ৪-২ গোলে জিতেছে ম্যানচেস্টার ইউনাইটেড।