ঢাকা,  বৃহস্পতিবার  ২৫ এপ্রিল ২০২৪

নিউজ জার্নাল ২৪ :: News Journal 24

টেক্সাসে গুলিবর্ষণে শিশুসহ নিহত ৫

নিউজজার্নাল২৪.ডেস্ক

প্রকাশিত: ১৪:৪৭, ৩০ এপ্রিল ২০২৩

টেক্সাসে গুলিবর্ষণে শিশুসহ নিহত ৫

আমেরিকার টেক্সাস অঙ্গরাজ্যের হিউস্টোনে এক ব্যক্তি গুলিতে আট বছরের এক শিশুসহ তার পাঁচ প্রতিবেশী নিহত হয়েছেন। হত্যাকারী তার বাড়ির উঠানে দাঁড়িয়ে রাইফেল থেকে গুলি ছুঁড়ছিল।

গুলির বিকট আওয়াজে বিরক্ত হয়ে পাশের বাড়ির লোকজন তাকে গুলি ছোঁড়া বন্ধ করতে বললে তাতে ক্ষিপ্ত হয়ে ওই রাইফেল দিয়ে সে প্রতিবেশীদের ওপর গুলি চালায়। এতে ঘটনাস্থলেই চারজন মারা যান। গুলিতে আহত আট বছরের শিশুটিকে হাসপাতালে নেয়ার পর ডাক্তাররা তাকে মৃত ঘোষণা করেন।

টেক্সাসের সেন জ্যাসিনটো কাউন্টি শরিফের কার্যালয় এই খবর নিশ্চিত করেছে। শেরিফ কার্যালয় বলছে, হিউস্টোনের ৫০ মাইল উত্তর-পূর্বে কিভল্যান্ডের একটি বাড়িতে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহতদের মধ্যে দুজন নারী রয়েছেন। তাদের মৃতদেহ দোতলার বেডরুমে পড়ে থাকতে দেখা যায়। সেখানে দুটি শিশুকে জীবিত পাওয়া গেছে।

শেরিফ গ্রেগ ক্যাপার্স বলেন, তিনি ধারণা করছেন সম্ভবত ওই দুই নারী শিশু দুটিকে বাঁচিয়ে রাখতে গিয়ে নিজেরা গুলিতে মারা গেছেন। গুলির্বষণে আরো তিন বক্তি আহত হন। পার্সটুডে

 

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

শীর্ষ সংবাদ:

যুদ্ধ বন্ধ করে আলোচনার মাধ্যমে সমস্যা সমাধান করতে হবে- ব্যাংককে জাতিসংঘের সম্মেলনে বিশ্ব নেতাদের প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
উপজেলা নির্বাচন ব্যর্থ হলে এ বছরের ৭ জানুয়ারির ভোটে প্রতিষ্ঠিত গণতন্ত্র ব্যর্থ হবে- প্রধান নির্বাচন কমিশনার।
আপিল বিভাগের নবনিযুক্ত তিন বিচারপতিকে শপথবাক্য পাঠ করালেন প্রধান বিচারপতি ওবায়দুল হাসান।
রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেকে ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ৯ শ্রমিক নিহত।
আবারও ৭২ ঘন্টার হিট অ্যালার্ট জারি করেছে আবহাওয়া অধিদপ্তর। মে মাসে বৃষ্টির সম্ভাবণা থাকলেও পরিস্থিতির উন্নতি হওয়ার সুযোগ কম। বৃষ্টির জন্য বিভিন্ন জেলায় বিশেষ নামাজ।
মিয়ানমারের সেনা বাহিনীর সদস্যসহ ২৮৮ জনকে ফেরত পাঠাল বিজিবি।
গাজায় ইসরায়েল বাহিনীর হামলায় আরও ৭৯ ফিলিস্তিনি নিহত।
ইংলিশ প্রিমিয়ার লিগে লিভারপুলকে ২-০ গোলে হারিয়েছে এভারটন। শেফিল্ড ইউনাইটেডের বিপক্ষে ৪-২ গোলে জিতেছে ম্যানচেস্টার ইউনাইটেড।