ঢাকা,  বৃহস্পতিবার  ২৮ মার্চ ২০২৪

নিউজ জার্নাল ২৪ :: News Journal 24

ছয় বউকে নিয়ে একসঙ্গে ঘুমানোর ইচ্ছা

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশিত: ০৯:২০, ১ মে ২০২৩

ছয় বউকে নিয়ে একসঙ্গে ঘুমানোর ইচ্ছা

একসাথে ৬ বউকে নিয়ে ঘুমাতে অভিনব পদ্ধতি খুঁজে বের করেছেন ব্রাজিলের এক ব্যক্তি। তৈরি করেছেন ২০ ফিট বাই ৭ ফিটের একটি খাট। আর্থার নামের ওই ব্যক্তি আবার ইন্টারনেট সেলেব্রিটি। খবর টাইমস নাউ নিউজের।

২০২১ সালে আর্থার প্রথম স্ত্রীর অনুমতি নিয়ে একের পর এক বিয়ে করতে শুরু করেন। একপর্যায়ে তার স্ত্রীর সংখ্যা ৯ জনে গিয়ে দাঁড়িয়েছিল। যদিও তার ৪ স্ত্রী তাকে ডিভোর্স দিয়েছে। এরপর তিনি আরও একজনকে বিয়ে করলে বর্তমানে তার স্ত্রী সংখ্যা ৬ জনে দাঁড়িয়েছে। আর্থারের ইচ্ছা, তাদের সবাইকে নিয়ে একসঙ্গে ঘুমাবেন তিনি।

জানা যায়, একসঙ্গে ঘুমানোর চিন্তা মতো তিনি ২০ ফিটের একটি বিছানার অর্ডার দেন। এই খাটটি বানাতে সময় লেগেছে ১৫ মাস। এই খাটটিকে পোক্ত করতে ৯৫০টি স্ক্রু ব্যবহার করা হয়। খরচ হয় বাংলাদেশি টাকায় প্রায় এক কোটি টাকা।

জানা গেছে, প্রাপ্ত বয়স্কদের সাইট অনলি ফ্যানসেও আর্থারের একটি অ্যাকাউন্ট রয়েছে। যেখানে তারা নিজেদের গোপন ছবি ও ভিডিও শেয়ার করেন। নানা টিপস শেয়ার করেন। আর সেখান থেকেই লাখ লাখ টাকা আয় করেন তারা।

আর্থার তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ২০ ফিটের বিছানার ছবি শেয়ার করে লিখেছেন, কয়েক মাসের সম্পর্কের অভিজ্ঞতার পর আমি বাস্তব একটি সমাধান বের করার চেষ্টা করেছি। আমি বিশ্বের সবচেয়ে বড় বিছানা তৈরি করেছি।

আর্থারের স্ত্রীরা হচ্ছে, লুয়ানা কাজাকি (২৭), এমেলি সুজা (২১),ভালকুরিয়া সান্তোস (২৪), ওলিন্ডা মারিয়া (৫১), ডামিয়ানা (২৩)এবং আমান্ডা আলবুকার্ক (২৮)।

আর্থার জানিয়েছেন যে, তিনি তার সব স্ত্রীর সাথে একটি করে বাচ্চা নিতে চান যাতে তাদের কেউ মন খারাপ না করে।

 

বিজ্ঞাপন
বিজ্ঞাপন