ঢাকা,  রোববার  ০৫ মে ২০২৪

নিউজ জার্নাল ২৪ :: News Journal 24

ইশরাকের ছোট ভাইসহ ছয়জন পাঁচ দিনের রিমান্ডে

নিউজজার্নাল২৪ প্রতিবেদক

প্রকাশিত: ১০:৪৫, ৩০ অক্টোবর ২০২৩

ইশরাকের ছোট ভাইসহ ছয়জন পাঁচ দিনের রিমান্ডে

বিএনপির আন্তর্জাতিক বিষয়ক কমিটির সদস্য ইশরাক হোসেনের ছোট ভাই ইশফাক হোসেনসহ দলটির ছয় নেতাকর্মীর পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

পল্টন থানায় করা নাশকতা মামলায় রোববার (২৯ অক্টোবর) রাতে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) মো. রশিদুল আলম এই আদেশ দেন।

অবিভক্ত ঢাকার সাবেক মেয়র সাদেক হোসেন খোকার ছেলে ইশফাক ছাড়াও রিমান্ডের অন্য আসামিরা হলেন–জহির হাসান, লিয়াকত, মফিজ, বাবুল ও আজিম উদ্দিন।

এদিন সিএমএম আদালতে মামলার তদন্ত কর্মকর্তা আসামিদের হাজির করে সাত দিনের রিমান্ডের আবেদন করেন। আবেদনের প্রেক্ষিতে বিচারক এই আদেশ দেন।

এর আগে, বিএনপির নেতা ইশরাক হোসেনকে না পেয়ে তার ছোট ভাই ইশফাক হোসেন ও গাড়িচালক রাজিবকে বাসা থেকে তুলে নেওয়ার অভিযোগ করে তার পরিবার।

 

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

শীর্ষ সংবাদ:

দেশে চলমান তাপদাহের কারণে আজ (৪ মে) ঢাকা, রাজশাহী, খুলনা, রংপুরসহ ২৫ জেলায় সব মাধ্যমিক স্কুল, কলেজ, মাদরাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকবে।
কোরবানীর ঈদের দেড়মাস আগে থেকেই চড়া মসলার বাজার। এলাচের দাম বেড়েছে কেজিতে দেড় হাজার টাকা। আদা-রসুনের মূল্যও ঊর্ধ্বমুখী।
পাকিস্তানে বাস খাদে পড়ে অন্তত ২০ জন নিহত।
যুক্তরাষ্ট্রের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে ফিলিস্তিনপন্থী বিক্ষোভকারীদের আইনের শাসন বজায় রাখার আহ্বান জানিয়েছেন মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন।
অভিষেকে উজ্জ্বল তানজিদ, ৫ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথমটিতে জিম্বাবুয়েকে ৮ উইকেটে হারিয়েছে বাংলাদেশ।