ঢাকা,  শনিবার  ২০ এপ্রিল ২০২৪

নিউজ জার্নাল ২৪ :: News Journal 24

ব্যাংকের ছিনতাই হওয়া টাকা উদ্ধার

নিউজ জার্নাল ডেস্ক

প্রকাশিত: ১৯:০০, ৯ মার্চ ২০২৩

ব্যাংকের ছিনতাই হওয়া টাকা উদ্ধার

ফাইল ছবি

রাজধানীর উত্তরায় অস্ত্র ঠেকিয়ে বেসরকারি ব্যাংকের গাড়ি থেকে ছিনতাই হওয়া টাকা উদ্ধার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। ছিনতাই হওয়া প্রায় সোয়া ১১ কোটি টাকার বেশিরভাগই উদ্ধার করা হয়েছে।

এ সময় গাড়িচালককে আটক করা হয়। তবে কত টাকা উদ্ধার করা হয়েছে তা এখনো জানা যায়নি। টাকা উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা শাখার কর্মকর্তারা।

ডিবি জানিয়েছে, ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের অভিযানে গাড়ি চালককে আটক করা হয় ঘটনার সাড়ে আট ঘণ্টার মধ্যে। গাড়ি চালকের কাছ থেকে তিনটি বক্স উদ্ধার করা হয়েছে। একটি বক্স নিয়ে ছিনতাইকারী পালিয়ে গেছেন।

অভিযান চলমান রয়েছে, অভিযান শেষে বিস্তারিত জানানো হবে বলে জনিয়েছে ডিবি।

এর আগে বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টার দিকেরাজধানীর উত্তরা ১৬ নম্বর সেক্টরের ১১ নম্বর ব্রিজ সংলগ্ন এলাকায় অস্ত্রধারীরা ব্যাংকের গাড়ি থামিয়ে প্রায় সোয়া ১১ কোটি টাকা ছিনিয়ে নেয়। ঘটনার পর থেকে রাজধানীজুড়ে তল্লাশি শুরু করে পুলিশ।

 

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

শীর্ষ সংবাদ:

মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস। প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রী।
খোলাবাজারে সয়াবিন তেল প্রতি লিটার ২ টাকা কমিয়ে ১৪৭ টাকা ও সুপার পামওয়েল ১৩৫ টাকা নির্ধারণ। বোতলজাত সয়াবিন প্রতি লিটার ১৬৭ টাকা। পাঁচ লিটারের দাম বাড়িয়ে ৮১৮ টাকা করা হয়েছে।
তীব্র গরমে অতিষ্ট জনজীবন। চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪০.৮ ডিগ্রী সেলসিয়াস।
বান্দরবানে যৌথ অভিযানে আটক কেএনএফ’র ৫৭ জনকে আদালতে উপস্থাপন। ৫২ জন দুই দিনের রিমান্ডে।
ইসরায়েলের মাটিতে ইরানের ড্রোন ও ক্ষেপণাস্ত্র হামলার জবাব দিতে মিত্রদের সাথে যোগাযোগ করছে যুক্তরাষ্ট্র।
ম্যানচেস্টার সিটিকে হারিয়ে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের সেমিফাইনালে রিয়াল মাদ্রিদ। অন্য ম্যাচে আর্সেনালকে পরাজিত করে শেষ চারে বায়ার্ন মিউনিখ।