ঢাকা,  শুক্রবার  ১৯ এপ্রিল ২০২৪

নিউজ জার্নাল ২৪ :: News Journal 24

তদন্তের স্বার্থে জিজ্ঞাসাবাদ করা হতে পারে সাকিব-হিরো আলমকে:ডিবি প্রধান

নিউজ জার্নাল ডেস্ক

প্রকাশিত: ১৬:২০, ১৬ মার্চ ২০২৩

তদন্তের স্বার্থে জিজ্ঞাসাবাদ করা হতে পারে সাকিব-হিরো আলমকে:ডিবি প্রধান

ছবি সংগৃহীত

দুবাইয়ের ‘আরাভ জুয়েলার্স’ উদ্বোধন নিয়ে শুরু হয়েছে বিতর্ক। কারণ এই ব্যবসাপ্রতিষ্ঠানটির মালিক আরাভ খান ওরফে রবিউল ইসলাম ওরফে সোহাগ মোল্লা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক মামুন এমরান খান হত্যা মামলার পলাতক আসামি! এই জুয়েলার্সের  উদ্বোধন অনুষ্ঠানে যোগ দিয়েছেন ক্রিকেট আইকন সাকিব আল হাসান, চিত্রনায়িকা দীঘি, হিরো আলমসহ আরো কয়েকজন সংগীতশিল্পী।

পুলিশ খুনের মামলার আসামির দোকান উদ্বোধন করতে যাওয়া ক্রিকেটার সাকিব আল হাসান ও কন্টেন্ট ক্রিয়েটর হিরো আলমকে তদন্তের স্বার্থে জিজ্ঞাসাবাদ করা হতে পারে বলে জানিয়েছেন ডিবি প্রধান, অতিরিক্ত পুলিশ কমিশনার মোহাম্মদ হারুন অর রশীদ।

বৃহস্পতিবার (১৬ মার্চ) দুপুরে নিজ কার্যালয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ডিবির প্রধান এসব কথা বলেন।

তিনি বলেন, পুলিশ কর্মকর্তা মামুনকে শুধু হত্যায় করেনি তারা। তার লাশটাও যেন না পাওয়া যায় তারা কালীগঞ্জে জঙ্গলে ফেলে এসেছে। আমরা এ হত্যা মামলার তদন্ত করে চার্জশিটও দিয়েছি। ঊর্ধ্বতন তকর্তৃপক্ষের সাথে আলাপ করে ইন্টারপোললের মাধ্যমে আসামি আরাফ খানকে কীভাবে দেশে ফিরিয়ে আনা যায় দেখা হচ্ছে। এ ছাড়া সাকিবদের অবগত করার পরও মার্ডার মামলার আসামি আরাফ খানের স্বর্ণের দোকান উদ্বোধনে কেনো গেলো তদন্ত সাপেক্ষে প্রয়োজনে তাদের দেশে ফেরার পর ডেকে জানতে চাওয়া হবে।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

শীর্ষ সংবাদ:

মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস। প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রী।
খোলাবাজারে সয়াবিন তেল প্রতি লিটার ২ টাকা কমিয়ে ১৪৭ টাকা ও সুপার পামওয়েল ১৩৫ টাকা নির্ধারণ। বোতলজাত সয়াবিন প্রতি লিটার ১৬৭ টাকা। পাঁচ লিটারের দাম বাড়িয়ে ৮১৮ টাকা করা হয়েছে।
তীব্র গরমে অতিষ্ট জনজীবন। চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪০.৮ ডিগ্রী সেলসিয়াস।
বান্দরবানে যৌথ অভিযানে আটক কেএনএফ’র ৫৭ জনকে আদালতে উপস্থাপন। ৫২ জন দুই দিনের রিমান্ডে।
ইসরায়েলের মাটিতে ইরানের ড্রোন ও ক্ষেপণাস্ত্র হামলার জবাব দিতে মিত্রদের সাথে যোগাযোগ করছে যুক্তরাষ্ট্র।
ম্যানচেস্টার সিটিকে হারিয়ে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের সেমিফাইনালে রিয়াল মাদ্রিদ। অন্য ম্যাচে আর্সেনালকে পরাজিত করে শেষ চারে বায়ার্ন মিউনিখ।