ঢাকা,  শুক্রবার  ২৬ এপ্রিল ২০২৪

নিউজ জার্নাল ২৪ :: News Journal 24

পরিকল্পিতভাবে নতুন খেলায় নেমেছে আওয়ামী লীগ : মির্জা ফখরুল

নিউজ জার্নাল ডেস্ক

প্রকাশিত: ১৭:৪২, ২৫ মার্চ ২০২৩

পরিকল্পিতভাবে নতুন খেলায় নেমেছে আওয়ামী লীগ : মির্জা ফখরুল

ছবি সংগৃহীত

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আওয়ামী লীগ পরিকল্পিতভাবে নতুন খেলায় নেমেছে, মুখে গণতন্ত্র ও ভোটের কথা বলবে আর প্রশাসনকে যেভাবে বলবে সেভাবে চলবে। আবারও একই পাঁয়তারা করছে, পশ্চিমা বিশ্ব আগের মতো নির্বাচন চায় না।

শনিবার (২৫ মার্চ) দুপুরে রাজধানীর গুলিস্তানে মহানগর নাট্যমঞ্চে স্বাধীনতা দিবস উপলক্ষে বিএনপি আয়োজিত আলোচনাসভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ফখরুল বলেন, নির্বাচন কমিশনের চিঠির বিষয়ে দলের স্থায়ী কমিটির সভায় সিদ্ধান্ত হবে। নির্বাচন কমিশন দিয়ে চিঠি সরকারের নতুন কৌশল, কমিশনের কোন ক্ষমতা নাই কিছু করার। এই সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন হবে না, তাই আসল জায়গায় কাজ করতে হবে, নিরপেক্ষ সরকারের ঘোষণা দিতে হবে।

দ্রব্যমূলের ঊর্ধ্বগতির সমালোচনা করে তিনি বলেন, সরকার প্রতিটি জিনিসের দাম বাড়িয়ে দিয়েছে। চুরি করার কারণে বিশ্বে দাম কমলেও দেশে কমে না।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

শীর্ষ সংবাদ:

যুদ্ধ বন্ধ করে আলোচনার মাধ্যমে সমস্যা সমাধান করতে হবে- ব্যাংককে জাতিসংঘের সম্মেলনে বিশ্ব নেতাদের প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
উপজেলা নির্বাচন ব্যর্থ হলে এ বছরের ৭ জানুয়ারির ভোটে প্রতিষ্ঠিত গণতন্ত্র ব্যর্থ হবে- প্রধান নির্বাচন কমিশনার।
আপিল বিভাগের নবনিযুক্ত তিন বিচারপতিকে শপথবাক্য পাঠ করালেন প্রধান বিচারপতি ওবায়দুল হাসান।
রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেকে ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ৯ শ্রমিক নিহত।
আবারও ৭২ ঘন্টার হিট অ্যালার্ট জারি করেছে আবহাওয়া অধিদপ্তর। মে মাসে বৃষ্টির সম্ভাবণা থাকলেও পরিস্থিতির উন্নতি হওয়ার সুযোগ কম। বৃষ্টির জন্য বিভিন্ন জেলায় বিশেষ নামাজ।
মিয়ানমারের সেনা বাহিনীর সদস্যসহ ২৮৮ জনকে ফেরত পাঠাল বিজিবি।
গাজায় ইসরায়েল বাহিনীর হামলায় আরও ৭৯ ফিলিস্তিনি নিহত।
ইংলিশ প্রিমিয়ার লিগে লিভারপুলকে ২-০ গোলে হারিয়েছে এভারটন। শেফিল্ড ইউনাইটেডের বিপক্ষে ৪-২ গোলে জিতেছে ম্যানচেস্টার ইউনাইটেড।