ঢাকা,  সোমবার  ২২ জুলাই ২০২৪

নিউজ জার্নাল ২৪ :: News Journal 24

আল হিলালে নেইমারের সঙ্গী হলেন মরক্কোর ইয়াসিন বোনো

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১০:৪৪, ১৯ আগস্ট ২০২৩

আল হিলালে নেইমারের সঙ্গী হলেন মরক্কোর ইয়াসিন বোনো

একে একে তারকায় ভরে উঠছে সৌদি আরবের ফুটবল অঙ্গন। ক্রিস্টিয়ানো রোনালদো, সাদিও মানে, কন্তেদের পর সৌদিতে পাড়ি জমিয়েছেন নেইমারও। পিএসজি ছেড়ে আল হিলালে যোগ দিয়েছেন ব্রাজিল তারকা। একই দলে নতুন করে তার সঙ্গী হয়েছেন মরক্কোর গোলরক্ষক ইয়াসিন বোনো।

সেভিয়া থেকে তিন বছরের জন্য মরক্কোর এই গোলরক্ষককে দলে টেনেছে সৌদি কাব আল হিলাল। সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট দিয়ে খবরটি জানিয়েছে তারা। তবে, ট্রান্সফার ফি নিয়ে কিছুই জানায়নি কাবটি। স্প্যানিশ সংবাদ মাধ্যমগুলো বলছে, ২ কোটি ১০ লাখ ইউরো দিয়ে বোনোকে ভিড়িয়েছে আল হিলাল।

কাতার বিশ্বকাপে দারুণ করেছেন বোনো। সবার নজর কেড়েছেন মূলত সেখানেই। এরপর আর পেছনে তাকাতে হয়নি। এ ছাড়া কাব ফুটবলে সেভিয়ার হয়ে সব প্রতিযোগিতা মিলিয়ে ১৪২টি ম্যাচ খেলেছেন বোনো। কাবটির হয়ে জিতেছেন দুটি ইউরোপ লিগের শিরোপা।

বোনোর আগে ফরাসি কাব পিএসজিতে ছয় বছরের ক্যারিয়ারের ইতি টেনে স¤প্রতি নেইমার যোগ দেন সৌদি কাব আল-হিলালে। সৌদি প্রো লিগের বর্তমান চ্যাম্পিয়ন আল-হিলাল লিওনেল মেসি ও কিলিয়ান এমবাপ্পেকে চেয়েও পায়নি। তবে, শেষ পর্যন্ত ব্রাজিলিয়ান সুপারস্টারকে আনতে পেরেছে।

৯০ মিলিয়ন ইউরোতে আল-হিলালে যোগ দিয়েছেন নেইমার। দুই বছরের চুক্তিতে কাবটিতে যোগ দেওয়া নেইমারকে বেশ সুযোগ সুবিধা দিতে চলেছে আল-হিলাল। ধারণা করা হচ্ছে বোনো এবং নেইমার দুজনকেই একসাথে অভিষেক করাতে পারে সৌদি আরবের এই কাবটি।

 

বিজ্ঞাপন
বিজ্ঞাপন