ঢাকা,  বৃহস্পতিবার  ০২ মে ২০২৪

নিউজ জার্নাল ২৪ :: News Journal 24

যশোরে পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত

নিউজ জার্নাল ডেস্ক

প্রকাশিত: ০১:৪০, ২৬ ডিসেম্বর ২০২২

যশোরে পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত

ছবি সংগৃহীত

যশোরে পৃথক সড়ক দুর্ঘটনায় তিন যুবক নিহত হয়েছেন। রোববার (২৫ ডিসেম্বর) রাত আটটার দিকে যশোর-মাগুরা সড়কের বাহাদুরপুর এলাকায় ও শহরতলীর চাচড়া এলাকায় এ দুর্ঘটনা দুটি ঘটে।

নিহতরা হলেন, যশোর শহরের কাজীপাড়া এলাকার আব্দুল মান্নানের ছেলে খোকন (৩৫), উপশহর এলাকার মনজুরুল ইসলামের ছেলে আরমান হোসেন (৩৬) এবং পোস্টঅফিস পাড়া এলাকার হান্নান মোল্লার ছেলে শিমুল হোসেন (৩৪)।

যশোর হাইওয়ে পুলিশ, হাসপাতাল ও কোতোয়ালি থানা পুলিশ সূত্রে জানা গেছে, রোববার সন্ধ্যায় খোকন ও আরমান এবং খোকনের ভাই লিটন একই প্রাইভেটকারে ছিলেন। খোকন ইঞ্জিন মিস্ত্রী হওয়ায় প্রাইভেটকার ঠিক করে পরীক্ষা করার জন্য তিনজন একসঙ্গে বের হন। যশোর মাগুরা সড়কের বাহাদুরপুর এলাকায় পৌঁছালে একটি মোটরসাইকেল আরোহীকে বাঁচাতে গিয়ে তাদের প্রাইভেটকারটি গাছের সঙ্গে ধাক্কা খায়। এসময় গুরুতর আহত অবস্থায় স্থানীয় লোকজন তিনজনকে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে আসে। হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আরমান ও খোকনকে মৃত ঘোষণা করেন। লিটন গাড়ি থেকে লাফ দেওয়ায় সামান্য আহত হয়েছেন। তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

অপরদিকে, শিমুল হোসেন মোটরসাইকেল যোগে শহরতলীর চাচড়া এলাকায় এসে পৌঁছালে অজ্ঞাতপরিচয় গাড়ির ধাক্কায় গুরুতর আহত হন। স্থানীয়রা উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে আসলে জরুরি বিভাগের চিকিৎসক সাইফুর রহমান পৌনে আটটার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

যশোর হাইওয়ে পুলিশের সিনিয়র সহকারী পুলিশ সুপার আলী আহমেদ হাসমি বলেন, আমরা ঘটনার সংবাদ শুনেছি। এই মুহূর্তে ঘটনাস্থলের দিকে যাচ্ছি।

বারোবাজার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঞ্জুরুল ইসলাম বলেন, মরদেহ যশোর হাসপাতাল মর্গে রয়েছে। আইনি ব্যবস্থা নেওয়া হবে।

যশোর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহতের বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, আইনি প্রক্রিয়া শেষে মরদেহ হস্তান্তর করা হবে।

 

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

শীর্ষ সংবাদ:

নানা আয়োজনে মহান মে দিবস পালিত। মালিক-শ্রমিক সুসম্পর্ক বজায় রেখে উৎপাদন বাড়ানোর আহবান প্রধানমন্ত্রীর। শ্রমিকদের ন্যায্য পাওনা থেকে বঞ্চিত করলে আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন হলেও কোন ছাড় নয়।
বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় গণভবনে থাইল্যান্ড সফর পরবর্তী সংবাদ সম্মেলন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
বৃহস্পতিবার থেকে কমতে পারে তাপমাত্রা। ঢাকাসহ কয়েকটি বিভাগে বৃষ্টির সম্ভাবনা-বলছে আবহাওয়া অধিদপ্তর।
গাজায় যুদ্ধবিরতির চুক্তি না করার ব্যর্থতার দায় হামাসকেই বহন করতে হবে- জেরুজালেম সফরে নেতানিয়াহুর সঙ্গে বৈঠকে মার্কিন পররাষ্ট্রমন্ত্রী।
প্রবল বৃষ্টি ও বন্যায় কেনিয়ায় ১৬৯ জনের মৃত্যু। নাইরোবিতে নজিরবিহীন পরিস্থিতি।
যুক্তরাষ্ট্রে বন্দুক হামলায় ৩ পুলিশ কর্মকর্তাসহ নিহত ৪।
স্টিভেন স্মিথকে বাদ দিয়ে বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে অস্ট্রেলিয়া।