ঢাকা,  শনিবার  ২৭ এপ্রিল ২০২৪

নিউজ জার্নাল ২৪ :: News Journal 24

প্যারোলে বেরিয়ে ২০ দিনের সন্তানের জানাজা পড়লেন যুবদল নেতা

নিউজ জার্নাল ডেস্ক

প্রকাশিত: ১২:৫৮, ৭ জানুয়ারি ২০২৩

প্যারোলে বেরিয়ে ২০ দিনের সন্তানের জানাজা পড়লেন যুবদল নেতা

ছবি সংগৃহীত

প্যারোলে মুক্তি নিয়ে নবজাতক সন্তানের জানাজায় অংশ নিয়েছেন খুলনা নগরীর ৩১ নম্বর ওয়ার্ড যুবদলের সাধারণ সম্পাদক ইয়াকুব পাটোয়ারী।

তিন ঘণ্টার জন্য বেরিয়ে শুক্রবার (৬ জানুয়ারি) জুমার নামাজের পর ছেলের জানাজায় অংশ নেন তিনি। এ সময় খুলনা বিএনপির নেতারাও উপস্থিত ছিলেন।

যুবদল সূত্রে জানা যায়, বাংলাদেশ ব্যাংকের সামনে বিশৃঙ্খলা সৃষ্টির অভিযোগে গতবছরের নভেম্বরে গ্রেফতার হন ৩১ নম্বর ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক ইয়াকুব পাটোয়ারী। সেই থেকে তিনি খুলনা জেলা কারাগারে আছেন।

এরই মধ্যে ১৬ ডিসেম্বর তার স্ত্রী একটি পুত্র সন্তানের জন্ম দেন। জন্মের পর থেকে অসুস্থ হয়ে পড়ে নবজাতকটি। ৫ জানুয়ারি রাত ৮টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সে।

আবেদনের পরিপ্রেক্ষিতে শুক্রবার সন্তানের জানাজায় অংশ নিতে তাকে তিন ঘণ্টার জন্য প্যারোলে মুক্তি দেওয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন খুলনা মহানগর বিএনপির আহবায়ক অ্যাডভোকেট শফিকুল আলম মনা। তিনি বলেন, শিশুটি অসুস্থ থাকায় তাকে সিসিইউতে ভর্তি রাখা হয়। দীর্ঘ ২০ দিন চিকিৎসাধীন অবস্থায় শিশুটি বৃহস্পতিবার রাতে মারা যায়। তার বাবা (যুবদল নেতা) কাছে থাকলে শিশুটি হয়তো সঠিক চিকিৎসা পেতো।

বিএনপি নেতা মনা আরও বলেন, আইনজীবীর মাধ্যমে তিন ঘণ্টার জন্য যুবদল নেতাকে প্যারোলে মুক্তি দেওয়া হলেও তার হাতে হাতকড়া পরিয়ে রাখা হয়। নেতাকর্মীদের অনুরোধে জুমার নামাজ ও জানাজা নামাজের সময় পুলিশ তার হাতকড়া খুলে দিয়েছে।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

শীর্ষ সংবাদ:

পর্যটন, খাদ্য, জ্বালানি ও স্বাস্থ্যখাতে থাই বিনিয়োগের আহ্বান শেখ হাসিনার। রোহিঙ্গা প্রত্যাবাসনে সহযোগিতার আশ্বাস থাইল্যান্ডের। সরকারী পাসপোর্টধারীদের জন্য ভিসা অব্যাহতি চুক্তি দু’দেশের।
মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায় ৪২ দশমিক ৭ ডিগ্রি সেলসিয়াস। ৭৫ বছরের রেকর্ড ভাঙলো তাপপ্রবাহ।
উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় বিএনপির ৭৩ নেতা-কর্মী বহিষ্কার।
তানজানিয়ায় বন্যা ও ভূমিধসে কমপক্ষে ১৫৫ জন নিহত। বাস্তুচ্যুত ২ লাখের বেশি মানুষ।
যেকোন ধরনের ভিসা থাকলেই ওমরাহ করা যাবে- সৌদি সরকারের নতুন ঘোষণা।
প্রিমিয়ার ক্রিকেট লিগে সিটি ক্লাবকে ৮৭ রানে হারালো রূপগঞ্জ টাইগার্স।