ঢাকা,  শনিবার  ২৭ এপ্রিল ২০২৪

নিউজ জার্নাল ২৪ :: News Journal 24

টিভি সিরিয়াল দেখে স্কুলছাত্রকে অপহরণের পর হত্যা, ৬ শিশু আটক

নিউজ জার্নাল ডেস্ক

প্রকাশিত: ১৬:৪৫, ৩ ফেব্রুয়ারি ২০২৩

টিভি সিরিয়াল দেখে স্কুলছাত্রকে অপহরণের পর হত্যা, ৬ শিশু আটক

ছবি প্রতিকী

বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টার দিকে নিরবের বাবা শেখরের কাছে ফোন করে ৩০ লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়

খুলনার ডুমুরিয়ায় নিরব মন্ডল নামে এক স্কুলছাত্রকে অপহরণের পর হত্যার অভিযোগ উঠেছে। উপজেলার গুটু‌দিয়া মাধ্যমিক বিদ্যালয় থেকে বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) দিবাগত রাত ১টার দিকে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

ওই স্কুলের সপ্তম শ্রেণির ছাত্র ছিল নিরব। এ ঘটনায় জড়িত স্কুলের ছয় শিশুকে আটক করেছে পুলিশ। তাদের বয়স ১২ থেকে ১৫ বছরের মধ্যে। ডুমু‌রিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ ক‌নি মিয়া  এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, “শিশু‌টির লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় স‌ন্দেহভাজন ছয় শিশুকে আটক করা হয়েছে। মৃত নিরব গুটু‌দিয়া গ্রামের শেখর মন্ডলের ছেলে।”

এলাকাবাসী ও পু‌লিশ সূত্রে জানা যায়, বৃহস্প‌তিবার বা‌ড়ির পাশে গুটু‌দিয়া মাধ‌্যমিক বিদ্যালয়ে যায় ওই ছাত্র। এরপর নির্দিষ্ট সময়ে বাড়ি না ফেরায় খোঁজাখুঁজি করা হয়। এরপর বিকেল সাড়ে ৪টার দিকে নিরবের বাবা শেখরের কাছে ফোন করে ৩০ লাখ টাক‌া মুক্তিপণ দাবি করা হয়। এ ঘটনায় থানায় সাধারণ ডায়েরি (জি‌ডি) করেছেন শেখর মন্ডল। 

পুলিশ জানিয়েছে, টিভি সিরিয়াল দেখে উদ্বুদ্ধ হয়ে ওই শিশুরা নিরবকে অপহরণ ও দড়িতে ঝুলিয়ে শ্বাস রোধ করে হত্যা করেছে। আটকের পর ওই শিশুরা এসব কথা স্বীকার করেছে। আটক হওয়া শিশুরা নিরবের সহপাঠী নয়, তবে একই স্কুলের বিভিন্ন শ্রেণির শিক্ষার্থী।

 

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

শীর্ষ সংবাদ:

পর্যটন, খাদ্য, জ্বালানি ও স্বাস্থ্যখাতে থাই বিনিয়োগের আহ্বান শেখ হাসিনার। রোহিঙ্গা প্রত্যাবাসনে সহযোগিতার আশ্বাস থাইল্যান্ডের। সরকারী পাসপোর্টধারীদের জন্য ভিসা অব্যাহতি চুক্তি দু’দেশের।
মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায় ৪২ দশমিক ৭ ডিগ্রি সেলসিয়াস। ৭৫ বছরের রেকর্ড ভাঙলো তাপপ্রবাহ।
উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় বিএনপির ৭৩ নেতা-কর্মী বহিষ্কার।
তানজানিয়ায় বন্যা ও ভূমিধসে কমপক্ষে ১৫৫ জন নিহত। বাস্তুচ্যুত ২ লাখের বেশি মানুষ।
যেকোন ধরনের ভিসা থাকলেই ওমরাহ করা যাবে- সৌদি সরকারের নতুন ঘোষণা।
প্রিমিয়ার ক্রিকেট লিগে সিটি ক্লাবকে ৮৭ রানে হারালো রূপগঞ্জ টাইগার্স।