ঢাকা,  মঙ্গলবার  ৩০ এপ্রিল ২০২৪

নিউজ জার্নাল ২৪ :: News Journal 24

সৌদি আরব ফেরত স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ, স্বামী আটক

নিউজ জার্নাল ডেস্ক

প্রকাশিত: ১৫:১৩, ২৩ ফেব্রুয়ারি ২০২৩

সৌদি আরব ফেরত স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ, স্বামী আটক

ছবি সংগৃহীত

রংপুরের পীরগাছায় উপজেলায় সৌদি ফেরত স্ত্রীকে নলকূপের হাতল দিয়ে পিটিয়ে হত্যার অভিযোগ উঠছে স্বামীর বিরুদ্ধে। গতকাল বুধবার রাত সাড়ে ১২টার দিকে উপজেলা সদরের চন্ডিপুর গ্রামের এ ঘটনা ঘটে। 

নিহত নারীর নাম রেজিয়া বেগম (৪০)। তিনি ওই এলাকার জাহাঙ্গীর আলমের (৪৮) স্ত্রী। তাঁদের চার সন্তান রয়েছে। দীর্ঘদিন সৌদি আরবে ছিলেন রেজিয়া। এ ঘটনায় পুলিশ তাঁর স্বামী কাঁচামাল ব্যবসায়ী জাহাঙ্গীর আলমকে আটক করেছে। 

নিহতের মা জয়গুন বেগম জানান, ৬ মাস আগে সৌদি আরব থেকে দেশে আসেন তাঁর মেয়ে রেজিয়া। আবারও সেখানে যাওয়ার জন্য কাগজপত্র ঠিক করছেন তিনি। কিন্তু স্বামী জাহাঙ্গীর আলম তাঁকে বিদেশ যেতে নিষেধ করেন। এ নিয়ে গতকাল বুধবার রাত সাড়ে ১২টার দিকে স্বামী-স্ত্রীর মধ্যে কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে জাহাঙ্গীর আলম নলকূপের হাতল দিয়ে স্ত্রীর মাথায় আঘাত করেন। এরপর তিনি মাটিয়ে লুটিয়ে পড়েন। প্রতিবেশীরা তাঁকে উদ্ধার করে প্রথমে পীরগাছা হাসপাতালে আনেন। সেখান থেকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানে মারা মারা যান রেজিয়া। 

এদিকে পুলিশ জানায়, ঘটনার পর জাহাঙ্গীর আলমের প্রেশার বেড়ে গিয়ে অসুস্থ হয়ে পড়েন। পরে তাঁকেও পীরগাছা হাসপাতালে ভর্তি করা হয়। খবর পেয়ে হাসপাতাল থেকে জাহাঙ্গীর আলমকে আটক করে পুলিশ। বর্তমানে পুলিশি পাহারায় সেখানে চিকিৎসাধীন আছেন তিনি।

এ বিষয়ে পীরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুমুর রহমান বলেন, ‘নিহতের মরদেহ রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা আছে। আটক স্বামী পুলিশি পাহারায় চিকিৎসাধীন রয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।’ 

 

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

শীর্ষ সংবাদ:

তীব্র তাপপ্রবাহের কারণে সারাদেশে প্রাথমিক ও মাধ্যমিক স্কুল এবং মাদ্রাসার ক্লাস আগামী বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ দিয়েছেন হাইকোর্ট।
এক দশকের রেকর্ডভাঙ্গা গরমে নাভিশ্বাস চুয়াডাঙ্গায়। মানুষজনকে ঘরে থাকতে মাইকিং করছে প্রশাসন।
হবিগঞ্জের বাহুবলে ঢাকা-সিলেট মহাসড়কে ট্রাক-পিকআপ সংঘর্ষে নিহত ২।
কক্সবাজারের ভারুয়াখালীতে র‌্যাব-ডাকাতের গোলাগুলিতে এক কৃষক নিহত।
রাষ্ট্র হিসেবে ফিলিস্তিনকে স্বীকৃতি দিতে সম্মত ইউরোপীয় ইউনিয়ন।
যুক্তরাষ্ট্রে বন্দুক হামলায় ৩ পুলিশ কর্মকর্তাসহ নিহত ৪।
রবার্ট লেভানদোভস্কির হ্যাটট্রিকে স্প্যানিশ লা লিগায় ভ্যালেন্সিয়াকে ৪-২ গোলে হারিয়েছে বার্সেলোনা।