ঢাকা,  শনিবার  ২৭ এপ্রিল ২০২৪

নিউজ জার্নাল ২৪ :: News Journal 24

খুলনায় চিকিৎসকদের কর্মবিরতি ৭ দিনের জন্য স্থগিত

নিউজ জার্নাল ডেস্ক

প্রকাশিত: ১৫:০৮, ৪ মার্চ ২০২৩

খুলনায় চিকিৎসকদের কর্মবিরতি ৭ দিনের জন্য স্থগিত

ছবি সংগৃহীত

খুলনায় চিকিৎসকদের কর্মবিরতি সাতদিনের জন্য স্থগিত করেছে বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন (বিএমএ) খুলনা।

শনিবার (৪ মার্চ) দুপুরে বিএমএ ভবনে খুলনা আওয়ামী লীগের শীর্ষ নেতা, স্বাস্থ্য অধিদপ্তরের কর্মকর্তা ও খুলনা বিএমএ নেতারা বৈঠকের পর দুপুরেই কাজে ফেরেন চিকিৎসকরা। বিএমএ খুলনার সভাপতি শেখ বাহারুল আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, সকালে খুলনা বিএমএ ভবনে চিকিৎসক নেতাদের সঙ্গে আলোচনায় বসেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন এবং মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক। বৈঠক শেষে কর্মবিরতি স্থগিতের সিদ্ধান্ত নেন চিকিৎসক নেতারা।

নগরীর সাত রাস্তা মোড়ে বিএমএ ভবনের সকাল সাড়ে ১০টায় শুরু হওয়া এ বৈঠকে খুলনা সিটি করপোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) ডা. রাশিদা সুলতানা, খুলনা বিএমএ সভাপতি ডা. বাহারুল আলম ও সাধারণ সম্পাদক ডা. মেহেদি নেওয়াজসহ চিকিৎসকরা বৈঠকে উপস্থিত ছিলেন। বৈঠক শেষে কর্মসূচি স্থগিত করা হয়।

বিএমএ খুলনার সভাপতি ডা. শেখ বাহারুল আলম বলেন, আমাদের কর্মসূচি আজ থেকে সাতদিনের জন্য স্থগিত করা হলো। তবে সন্ধ্যায় সাধারণ সভা শেষে কর্মবিরতির ঘোষণা দেওয়া হবে।

মেয়র তালুকদার আব্দুল খালেক বলেন, দাবি পূরণের আশ্বাসের প্রেক্ষিতে কর্মবিরতি স্থগিত করেছেন চিকিৎসকরা। রোগীদের দুর্ভোগ নিরসনে তারা কাজে যোগ দিচ্ছেন।

একই কথা জানান, আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

শীর্ষ সংবাদ:

পর্যটন, খাদ্য, জ্বালানি ও স্বাস্থ্যখাতে থাই বিনিয়োগের আহ্বান শেখ হাসিনার। রোহিঙ্গা প্রত্যাবাসনে সহযোগিতার আশ্বাস থাইল্যান্ডের। সরকারী পাসপোর্টধারীদের জন্য ভিসা অব্যাহতি চুক্তি দু’দেশের।
মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায় ৪২ দশমিক ৭ ডিগ্রি সেলসিয়াস। ৭৫ বছরের রেকর্ড ভাঙলো তাপপ্রবাহ।
উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় বিএনপির ৭৩ নেতা-কর্মী বহিষ্কার।
তানজানিয়ায় বন্যা ও ভূমিধসে কমপক্ষে ১৫৫ জন নিহত। বাস্তুচ্যুত ২ লাখের বেশি মানুষ।
যেকোন ধরনের ভিসা থাকলেই ওমরাহ করা যাবে- সৌদি সরকারের নতুন ঘোষণা।
প্রিমিয়ার ক্রিকেট লিগে সিটি ক্লাবকে ৮৭ রানে হারালো রূপগঞ্জ টাইগার্স।