ঢাকা,  রোববার  ১২ মে ২০২৪

নিউজ জার্নাল ২৪ :: News Journal 24

সিলেটে দাঁড়িয়ে থাকা ট্রাক্টরের পেছনে মোটরসাইকেলের ধাক্কা, নিহত ৩

সিলেট প্রতিনিধি

প্রকাশিত: ১২:০৬, ২৮ এপ্রিল ২০২৪

সিলেটে দাঁড়িয়ে থাকা ট্রাক্টরের পেছনে মোটরসাইকেলের ধাক্কা, নিহত ৩

সিলেটের জকিগঞ্জে দাঁড়িয়ে থাকা ট্রাক্টরের পেছনে মোটরসাইকেলের ধাক্কায় তিন আরোহী নিহত হয়েছেন।

শনিবার (২৭ এপ্রিল) রাত পৌনে ১টার দিকে উপজেলার সিলেট-জকিগঞ্জ সড়কের বারঠাকুরী গ্রামে ইটভাটা সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বারঠাকুরী ইউনিয়নের বারঠাকুরী গ্রামের মৃত আব্দুল শুক্কুরের ছেলে কালিগঞ্জ বাজারের ব্যবসায়ী দেলোয়ার হোসেন (৩৬), ছাদ উদ্দিনের ছেলে ও উপজেলা পরিষদের চেয়ারম্যান লোকমান উদ্দিন চৌধুরীর ব্যক্তিগত সহকারী রেদোয়ান হোসেন (২৬) ও সোনাসার বাজারের ব্যবসায়ী মো. মঞ্জুর হোসেন (২৪)।

পুলিশ জানায়, রাতে ঝড়বৃষ্টির মধ্যে মোটরসাইকেলে করে সোনাসার থেকে বাড়ির উদ্দেশে রওনা দেন তারা। অন্ধকারাচ্ছন্ন সড়কে পথিমধ্যে জকিগঞ্জ-সিলেট সড়কের বারঠাকুরী গ্রামের কাছে ইটভাটার সামনে একটি ট্রাক্টর দাঁড়িয়েছিল। এ সময় ট্রাক্টরটির পেছনে মোটরসাইকেলের ধাক্কা লাগলে গুরুতর আহত হন তারা। পরে স্থানীয়রা গুরুতর অবস্থায় তাদের উদ্ধার করে জকিগঞ্জের রাবেয়া খাতুন চৌধুরী হাসপাতালে নেওয়ার পর রেদোয়ান ও মঞ্জুরকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। অপর আরোহী দেলোয়ারকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

সিলেট জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (জকিগঞ্জ সার্কেল) ইয়াহিয়া আল মামুন বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

জকিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাসুদ জানান, রাতে ঝড়বৃষ্টির সময় বিদ্যুৎ ছিল না। এ সময় সড়কে দাঁড়িয়ে থাকা একটি ট্রাক্টরের পেছনে মোটরসাইকেলটি ধাক্কা দিলে ওই তিন আরোহী নিহত হন। ট্রাক্টরটি জব্দ করা হয়েছে। রোববার (২৮ এপ্রিল) সকালে আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়া মরদেহগুলো স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

শীর্ষ সংবাদ:

দেশে চলমান তাপদাহের কারণে আজ (৪ মে) ঢাকা, রাজশাহী, খুলনা, রংপুরসহ ২৫ জেলায় সব মাধ্যমিক স্কুল, কলেজ, মাদরাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকবে।
কোরবানীর ঈদের দেড়মাস আগে থেকেই চড়া মসলার বাজার। এলাচের দাম বেড়েছে কেজিতে দেড় হাজার টাকা। আদা-রসুনের মূল্যও ঊর্ধ্বমুখী।
পাকিস্তানে বাস খাদে পড়ে অন্তত ২০ জন নিহত।
যুক্তরাষ্ট্রের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে ফিলিস্তিনপন্থী বিক্ষোভকারীদের আইনের শাসন বজায় রাখার আহ্বান জানিয়েছেন মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন।
অভিষেকে উজ্জ্বল তানজিদ, ৫ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথমটিতে জিম্বাবুয়েকে ৮ উইকেটে হারিয়েছে বাংলাদেশ।