ঢাকা,  শনিবার  ২৭ এপ্রিল ২০২৪

নিউজ জার্নাল ২৪ :: News Journal 24

ঐন্দ্রিলা নেই, ফেসবুক থেকে প্রোফাইল সরিয়ে নিলেন সব্যসাচী

প্রকাশিত: ১৩:৪৩, ২২ নভেম্বর ২০২২

ঐন্দ্রিলা নেই, ফেসবুক থেকে প্রোফাইল সরিয়ে নিলেন সব্যসাচী

ঐন্দ্রিলা নেই, ফেসবুক থেকে প্রোফাইল সরিয়ে নিলেন সব্যসাচী

কলকাতা: এতদিন তাঁর প্রোফাইলের দিকেই তাকিয়ে ছিলেন সবাই। যদি কোনও ভাল খবর পাওয়া যায় প্রিয় অভিনেত্রীর। প্রোফাইলের ডিপিতে ঝলমল করছিল তাঁদের দুজনের ছবি। ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma) আর সব্যসাচী চৌধুরী (Sabyasachi Chowdhury)। ঐন্দ্রিলার যাবতীয় অসুস্থতার খবর অনুরাগীদের তিনিই তো দিয়েছেন তিনি। বলা ভাল, ভাল খবর। তিনি সবসময় লিখতেন ঐন্দ্রিলার ভাল থাকার কথা, ফিরে আসার কথা। কিন্তু গত কয়েকদিন থেকেই ছন্দপতন। সোশ্যাল মিডিয়া প্রোফাইল থেকে যেন নিজেকে ধীরে ধীরে সরিয়ে নিচ্ছিলেন সব্যসাচী। তা কি ঐন্দ্রিলার অবনতি দেখেই?                                                                                                       

 

আর আজ, ঐন্দ্রিলার মৃত্যুর খবর ছড়িয়ে পড়ার পরে নিজের ফেসবুক প্রোফাইল সরিয়ে দিলেন সব্যসাচী। গতকালই তিনি ঐন্দ্রিলা শর্মার অসুস্থতা সংক্রান্ত যাবতীয় পোস্ট মুছে দিয়েছিলেন। শনিবার অর্থাৎ গতকাল থেকেই শারীরিক অবস্থার দ্রুত অবনতি হতে থাকে ঐন্দ্রিলার। এর আগে ঐন্দ্রিলার জন্য প্রার্থনা করার কথা লিখেছিলেন সব্যসাচী। সেই ডাকে একত্রিত হয়েছিলেন টলিউডের সবাই। ঐন্দ্রিলার সুস্থতা কামনায় সবাই প্রার্থনা করেছিল মন থেকে। কিন্তু মাঝে মাঝে মিরাকল হয় না, প্রার্থনাও হেরে যায় শারীরিক লড়াইয়ের কাছে।         

 

সব্যসাচীর প্রোফাইলে ঝলমল করছিল ঐন্দ্রিলার ছবি। কিন্তু আজ তাঁর মৃত্যুর খবর ছড়িয়ে পরার পরে ফেসবুকে আর কোনও অস্থিত্ব নেই সব্যসাচীর। ইনস্টাগ্রামে অবশ্য এখনও রয়েছে সব্যসাচীর প্রোফাইল। তবে সেখানে তেমন সক্রিয় নন অভিনেতা। বন্ধু সৌরভ দাস সবাইকে অনুরোধ করেছেন সব্যসাচীর সঙ্গে এখন যোগাযোগের চেষ্টা না করতে। সম্ভবত শোকের আবহে নিরবতা বজায় রাখতেই প্রোফাইল সরিয়ে নিয়েছেন সব্যসাচী।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

শীর্ষ সংবাদ:

যুদ্ধ বন্ধ করে আলোচনার মাধ্যমে সমস্যা সমাধান করতে হবে- ব্যাংককে জাতিসংঘের সম্মেলনে বিশ্ব নেতাদের প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
উপজেলা নির্বাচন ব্যর্থ হলে এ বছরের ৭ জানুয়ারির ভোটে প্রতিষ্ঠিত গণতন্ত্র ব্যর্থ হবে- প্রধান নির্বাচন কমিশনার।
আপিল বিভাগের নবনিযুক্ত তিন বিচারপতিকে শপথবাক্য পাঠ করালেন প্রধান বিচারপতি ওবায়দুল হাসান।
রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেকে ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ৯ শ্রমিক নিহত।
আবারও ৭২ ঘন্টার হিট অ্যালার্ট জারি করেছে আবহাওয়া অধিদপ্তর। মে মাসে বৃষ্টির সম্ভাবণা থাকলেও পরিস্থিতির উন্নতি হওয়ার সুযোগ কম। বৃষ্টির জন্য বিভিন্ন জেলায় বিশেষ নামাজ।
মিয়ানমারের সেনা বাহিনীর সদস্যসহ ২৮৮ জনকে ফেরত পাঠাল বিজিবি।
গাজায় ইসরায়েল বাহিনীর হামলায় আরও ৭৯ ফিলিস্তিনি নিহত।
ইংলিশ প্রিমিয়ার লিগে লিভারপুলকে ২-০ গোলে হারিয়েছে এভারটন। শেফিল্ড ইউনাইটেডের বিপক্ষে ৪-২ গোলে জিতেছে ম্যানচেস্টার ইউনাইটেড।