ঢাকা,  শনিবার  ২৭ এপ্রিল ২০২৪

নিউজ জার্নাল ২৪ :: News Journal 24

মাথা ফেটে রক্তাক্ত রাজ, হাসপাতালে ভর্তি পরীও

নিউজ জার্নাল ডেস্ক

প্রকাশিত: ১৩:০০, ১৯ আগস্ট ২০২৩

মাথা ফেটে রক্তাক্ত রাজ, হাসপাতালে ভর্তি পরীও

ছবি সংগৃহীত

শরীফুল রাজ ও পরী মণিকে ঘিরে বিতর্ক-আলোচনা থামছেই না। সম্প্রতি দেখা গেছে অভিমান ভুলে এক হয়েছেন তারা। তবে এরপর পরই আবারও আলোচনার এলেন পরী-রাজ। মারাত্মকভাবে জখম হয়েছেন রাজ। তার মাথা ফেটেছে। পাওয়া গেল রক্তাক্ত রাজের ছবিও।অন্যদিকে পরীও গতকাল (১৮ আগস্ট) জ্বর নিয়ে ভর্তি হয়েছেন হাসপাতালে। 

জানা গেছে, গতকাল মাথায় আঘাত নিয়ে হাসপাতালে চিকিৎসা নেন রাজও। তবে কোথায়, কীভাবে, কখন এই জখম হয়েছে—তা জানা যায়নি। দুজনই এভারকেয়ার হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

এ বিষয়ে রাজের কোনো মন্তব্য পাওয়া না গেলেও পরী বললেন, ‘রাজ কোথায় আমি জানি না। আমি হাসপাতালে। আমার অনেক জ্বর। কথা বলতে পারছি না।’ 

জানা যায়, রাজের মাথায় চারটি সেলাই করতে হয়েছে। চিকিৎসা নেওয়ার পর তিনি বাসায় ফিরে গেছেন। ফেসবুকে পরী একটি ছবি প্রকাশ করেছেন। সেখানে দেখা গেছে, ক্যানোলা লাগানো তার দুই হাতে। ক্যাপশনে লিখেছেন, ‘আমরা পরীতমা।’ 

কারণ একই সময়ে একই হাসপাতালে ভর্তি আছেন তমা মির্জাও।

এদিকে, রাজ-পরী সন্তান রাজ্যর প্রথম জন্মবার্ষিকী উদযাপন করে টিএম ফিল্মস। সেখানেই মান অভিমান ভুলে সন্তানকে নিয়ে হাজির হন এ দম্পতি। তাদের সেই মিলনের কারিগর সংগীতশিল্পী কৌশিক হোসেন তাপস।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

শীর্ষ সংবাদ:

পর্যটন, খাদ্য, জ্বালানি ও স্বাস্থ্যখাতে থাই বিনিয়োগের আহ্বান শেখ হাসিনার। রোহিঙ্গা প্রত্যাবাসনে সহযোগিতার আশ্বাস থাইল্যান্ডের। সরকারী পাসপোর্টধারীদের জন্য ভিসা অব্যাহতি চুক্তি দু’দেশের।
মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায় ৪২ দশমিক ৭ ডিগ্রি সেলসিয়াস। ৭৫ বছরের রেকর্ড ভাঙলো তাপপ্রবাহ।
উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় বিএনপির ৭৩ নেতা-কর্মী বহিষ্কার।
তানজানিয়ায় বন্যা ও ভূমিধসে কমপক্ষে ১৫৫ জন নিহত। বাস্তুচ্যুত ২ লাখের বেশি মানুষ।
যেকোন ধরনের ভিসা থাকলেই ওমরাহ করা যাবে- সৌদি সরকারের নতুন ঘোষণা।
প্রিমিয়ার ক্রিকেট লিগে সিটি ক্লাবকে ৮৭ রানে হারালো রূপগঞ্জ টাইগার্স।