ঢাকা,  শনিবার  ২৭ এপ্রিল ২০২৪

নিউজ জার্নাল ২৪ :: News Journal 24

অমিতাভের নাতির সঙ্গে প্রেম করছেন শাহরুখ কন্যা!

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৪:৫৭, ৬ জানুয়ারি ২০২৩

অমিতাভের নাতির সঙ্গে প্রেম করছেন শাহরুখ কন্যা!

ছবি সংগৃহীত

বলিউড বাদশা শাহরুখ খান ও গৌরি খানের কন্যা সুহানা খান। এখনো বলিউডে অভিষেক হয়নি তার। তবে ব্যক্তিগত কারণে বছরজুড়েই খবরের শিরোনাম হন এই তারকা সন্তান। নতুন বছরের শুরুতে গুঞ্জন উঠেছে, অমিতাভের নাতি অগস্ত্য নন্দার সঙ্গে প্রেম করছেন সুহানা। বলিপাড়ার বাতাসে এ খবর ভেসে বেড়াচ্ছে।

কাপুর পরিবার অমিতাভের কন্যা শ্বেতা বচ্চনেরর মামা-শ্বশুরবাড়ি। রণধীর কাপুরের বোন ঋতু নন্দার পুত্র নিখিল নন্দাকে বিয়ে করেছেন বচ্চন কন্যা শ্বেতা। সম্প্রতি কাপুর পরিবারের ক্রিসমাস পার্টিতে শ্বেতা বচ্চন ও অগস্ত্যর সঙ্গে হাজির হয়েছিলেন সুহানা খান। যা এ জুটির প্রেমের গুঞ্জনের আগুনে ঘি ঢেলেছে।

হিন্দুস্তান টাইমসকে অমিতাভ বচ্চন পরিবারের এক ঘনিষ্ঠ সূত্র বলেন— ‘‘ক্রিসমাস সেলিব্রেশনে কাপুর পরিবারের সামনে সুহানাকে নিজের ‘পার্টনার’ বলে পরিচয় করিয়ে দিয়েছেন ২২ বছর বয়েসী অগস্ত্য।’’

জোয়া আখতার পরিচালিত ‘দ্য আর্চিস’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখছেন সুহানা খান ও অগস্ত্য নন্দা। এ সিনেমার শুটিং সেটে তাদের সম্পর্কের সূচনা। এ বিষয়ে সূত্রটি বলেন— ‘‘শুটিং সেটে একসঙ্গে দীর্ঘ সময় কাটিয়েছেন সুহানা-অগস্ত্য। নিজেদের ঘনিষ্ঠতা কখনো আড়াল করার চেষ্টা করেননি তারা। যদিও এখনই জনসমক্ষে নিজেদের সম্পর্কের বিষয়টি আনতে চান না দু’জনের কেউ-ই। তবে গত বছরের আগস্টে ‘দ্য আর্চিস’ টিম এই জুটির প্রেমের বিষয়টি জেনে যায়।’’

মুম্বাইয়ের ধীরুভাই আম্বানী ইনস্টিটিউশন থেকে পড়াশোনা শেষ করে ব্রিটেনের আরডিংলে কলেজে পড়াশোনা করেন সুহানা। তারপর পাড়ি জমান যুক্তষ্ট্রের নিউ ইয়র্কে। সেখানকার নিউ ইয়র্ক ইডিনিভার্সিটি থেকে ফিল্ম স্টাডিজ বিষয়ে পড়াশোনা শেষ করেছেন সুহানা খান। বাবার পথ ধরে রুপালি জগতে পা রাখতে চান সুহানা। সেই হিসেবে প্রস্তুতিও নিচ্ছেন। ইতোমধ্যে মঞ্চে তার পারফরম্যান্স সবার নজর কেড়েছে।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

শীর্ষ সংবাদ:

যুদ্ধ বন্ধ করে আলোচনার মাধ্যমে সমস্যা সমাধান করতে হবে- ব্যাংককে জাতিসংঘের সম্মেলনে বিশ্ব নেতাদের প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
উপজেলা নির্বাচন ব্যর্থ হলে এ বছরের ৭ জানুয়ারির ভোটে প্রতিষ্ঠিত গণতন্ত্র ব্যর্থ হবে- প্রধান নির্বাচন কমিশনার।
আপিল বিভাগের নবনিযুক্ত তিন বিচারপতিকে শপথবাক্য পাঠ করালেন প্রধান বিচারপতি ওবায়দুল হাসান।
রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেকে ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ৯ শ্রমিক নিহত।
আবারও ৭২ ঘন্টার হিট অ্যালার্ট জারি করেছে আবহাওয়া অধিদপ্তর। মে মাসে বৃষ্টির সম্ভাবণা থাকলেও পরিস্থিতির উন্নতি হওয়ার সুযোগ কম। বৃষ্টির জন্য বিভিন্ন জেলায় বিশেষ নামাজ।
মিয়ানমারের সেনা বাহিনীর সদস্যসহ ২৮৮ জনকে ফেরত পাঠাল বিজিবি।
গাজায় ইসরায়েল বাহিনীর হামলায় আরও ৭৯ ফিলিস্তিনি নিহত।
ইংলিশ প্রিমিয়ার লিগে লিভারপুলকে ২-০ গোলে হারিয়েছে এভারটন। শেফিল্ড ইউনাইটেডের বিপক্ষে ৪-২ গোলে জিতেছে ম্যানচেস্টার ইউনাইটেড।