ঢাকা,  শুক্রবার  ২৬ এপ্রিল ২০২৪

নিউজ জার্নাল ২৪ :: News Journal 24

বিয়ে করলেন সানাই, বর ব্যাংক কর্মকর্তা

জেলা প্রতিনিধি

প্রকাশিত: ১১:৩২, ২৮ মে ২০২২

বিয়ে করলেন সানাই, বর ব্যাংক কর্মকর্তা

বিয়ে করলেন দেশের বহুল আলোচিত-সমালোচিত মডেল ও অভিনেত্রী সানাই মাহবুব। অনেকটা চুপিসারেই শুক্রবার (২৭ মে) নীলফামারী শহরের বাবু পাড়ায় পৈতৃক বাড়িতে এ বিয়ে সম্পন্ন হয়। বর আবু সালেহ মুসা একজন ব্যাংক কর্মকর্তা। তিনি নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার বাহাগিলি ইউনিয়নের দণি দূরকুঠি এলাকার আনছার আলীর ছেলে।

শুক্রবার পারিবারিক আয়োজনে তাদের বিয়ে সম্পন্ন হয়। এর আগে বৃহস্পতিবার (২৬ মে) সন্ধায় হয় গায়েহলুদ। এ বিষয়ে যোগাযোগ করা হলে কোনো মন্তব্য করতে রাজি হননি সানাই মাহবুব। তবে বিয়ের বিষয়টি স্বীকার করেছেন তার স্বামী ব্যাংক কর্মকর্তা আবু সালেহ মুসা।

মডেল হিসেবে অভিনয় জগতে পা রেখেছিলেন সানাই মাহবুব। পাশাপাশি উপস্থাপনাও করেছিলেন। ২০১৬ সালে ভালোবাসা ২৪/৭ নামের একটি সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন। পরবর্তী সময়ে আরও কয়েকটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছিলেন তিনি। তবে তার কোনো সিনেমাই মুক্তি পায়নি।

পেশাগত জীবনের চেয়ে ব্যক্তিগত জীবন নিয়েই সামাজিক যোগাযোগমাধ্যমে বেশি আলোচিত ছিলেন সানাই। খোলামেলা আচরণের কারণে তিনি সবার কাছে আলোচনার বিষয় ছিলেন। তবে বেশি আলোচনায় আসেন শরীর সার্জারি করে।

গতবছর ইসলামিক জীবনযাপন করার ল্েয অভিনয় জগৎ থেকে সরে আসেন সানাই মাহবুব। তিনি বোরকা-হিজাব পরে চলাফেরা শুরু করেন। এখন সামাজিক যোগাযোগমাধ্যমে তার উপস্থিতি কমই দেখা যায়।

এর আগে ২০১৯ সালে সাবেক এক মন্ত্রীর সঙ্গে সানাইয়ের বিয়ের গুঞ্জন উঠেছিল। তিনি নিজেই মন্ত্রীর সঙ্গে বিয়ের খবরের সত্যতা নিশ্চিত করেছিলেন। তবে এ বিয়ে সম্পর্কে পরে আর কোনো তথ্য জানা যায়নি।

 

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

শীর্ষ সংবাদ:

যুদ্ধ বন্ধ করে আলোচনার মাধ্যমে সমস্যা সমাধান করতে হবে- ব্যাংককে জাতিসংঘের সম্মেলনে বিশ্ব নেতাদের প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
উপজেলা নির্বাচন ব্যর্থ হলে এ বছরের ৭ জানুয়ারির ভোটে প্রতিষ্ঠিত গণতন্ত্র ব্যর্থ হবে- প্রধান নির্বাচন কমিশনার।
আপিল বিভাগের নবনিযুক্ত তিন বিচারপতিকে শপথবাক্য পাঠ করালেন প্রধান বিচারপতি ওবায়দুল হাসান।
রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেকে ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ৯ শ্রমিক নিহত।
আবারও ৭২ ঘন্টার হিট অ্যালার্ট জারি করেছে আবহাওয়া অধিদপ্তর। মে মাসে বৃষ্টির সম্ভাবণা থাকলেও পরিস্থিতির উন্নতি হওয়ার সুযোগ কম। বৃষ্টির জন্য বিভিন্ন জেলায় বিশেষ নামাজ।
মিয়ানমারের সেনা বাহিনীর সদস্যসহ ২৮৮ জনকে ফেরত পাঠাল বিজিবি।
গাজায় ইসরায়েল বাহিনীর হামলায় আরও ৭৯ ফিলিস্তিনি নিহত।
ইংলিশ প্রিমিয়ার লিগে লিভারপুলকে ২-০ গোলে হারিয়েছে এভারটন। শেফিল্ড ইউনাইটেডের বিপক্ষে ৪-২ গোলে জিতেছে ম্যানচেস্টার ইউনাইটেড।