ঢাকা,  বৃহস্পতিবার  ১৩ জুন ২০২৪

নিউজ জার্নাল ২৪ :: News Journal 24

পরিবার নিয়ে সৌদি আরবে মেসি

নিউজ জার্নাল ডেস্ক

প্রকাশিত: ১২:১০, ২ মে ২০২৩

পরিবার নিয়ে সৌদি আরবে মেসি

ছবি সংগৃহীত

 

প্যারিস সেইন্ট জার্মেইয়ে (পিএসজি) সময়টা তেমন একটা ভালো যাচ্ছে না লিওনেল মেসির। দলের হতাশাজনক পারফরম্যান্সের সঙ্গে রয়েছে সমর্থকদের দুয়োধ্বনি। এমন অবস্থায় মন ভালো করতে পরিবার নিয়ে সৌদি আরবে গেলেন মেসি।

সৌদি আরবের পর্যটন দূত হিসেবে কাজ করছেন মেসি। তারই অংশ হিসেবে আর্জেন্টাইন বিশ্বজয়ী ফুটবলার মরুর দেশে এসেছেন পুরো পরিবার নিয়ে। সৌদি আরবের পর্যটনমন্ত্রী আহমেদ আল-খতিব গতকাল টুইট করেছেন, ‘সৌদি আরবের পর্যটন দূত লিওনেল মেসি আর তাঁর পরিবারকে সৌদিতে স্বাগত জানাতে পেরে আমি খুব খুশি। দ্বিতীয়বারের মতো সৌদি আরবে তাঁরা ছুটি কাটাতে এসেছেন। সৌদি আরবের আতিথেয়তার অভিজ্ঞতা নিতে বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে আগত পর্যটকদের সৌদিতে আমরা স্বাগত জানাই।’ তার আগে ২০২২ সালে সৌদি আরব ভ্রমণে গিয়েছিলেন আর্জেন্টাইন এই ফরোয়ার্ড।

কদিন আগে সামাজিক মাধ্যমে সৌদি আরবের প্রাকৃতিক সৌন্দর্য নিয়ে পোস্ট করেন মেসি। নিজের ইনস্টাগ্রামে খেজুরবাগানের সারিবদ্ধ গাছের একটি ছবি দিয়ে আর্জেন্টাইন এই ফরোয়ার্ড লিখেছেন, ‘কে ভেবেছিল সৌদি এত সবুজ! যখনই পারি, দেশটির অপ্রত্যাশিত সৌন্দর্য উপভোগ করতে ভালোবাসি।’ সঙ্গে ‘সৌদি ঘুরে আসুন’ হ্যাশট্যাগ জুড়ে দেন তিনি।

পিএসজির সঙ্গে এই মৌসুম শেষেই চুক্তি শেষ হবে লিওনেল মেসির। প্যারিসিয়ানদের সঙ্গে নতুন চুক্তি না হওয়ায় মেসির ভবিষ্যৎ নিয়ে রয়েছে এখনো অনিশ্চয়তা। মেসির পরবর্তী গন্তব্য নিয়ে চলছে আলাপ-আলোচনা। বার্সেলোনার পাশাপাশি আরও অনেক ক্লাবে যাওয়ার গুঞ্জন শোনা যাচ্ছে। সৌদি আরবের ক্লাব আল হিলাল ৪০০ মিলিয়ন ইউরোর (বাংলাদেশি ৪ হাজার ৬৮৬ কোটি টাকা) প্রস্তাব দিয়েছিল আর্জেন্টিনার বিশ্বজয়ী এই ফুটবলারকে। এমনকি মেজর লিগ সকারেও যেতে পারেন তিনি।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন