ঢাকা,  রোববার  ১২ মে ২০২৪

নিউজ জার্নাল ২৪ :: News Journal 24

বনানীতে আগুনে পুড়ল বাস-মোটরসাইকেল, আহত ব্যাংক কর্মকর্তার মৃত্যু

নিউজজার্নাল২৪ প্রতিবেদক

প্রকাশিত: ১২:০৮, ২৮ এপ্রিল ২০২৪

বনানীতে আগুনে পুড়ল বাস-মোটরসাইকেল, আহত ব্যাংক কর্মকর্তার মৃত্যু

রাজধানীর বনানী নৌবাহিনীর সদর দপ্তরের পাশের সড়কে যাত্রীবাহী বাস ও মোটরসাইকেলে আগুনের ঘটনায় আহত মোটরসাইকেলচালক মোস্তফা কামাল মারা গেছেন।  

বাংলাদেশ স্পেশালিস্ট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।  মোস্তফা কামাল একটি বেসরকারি ব্যাংকে ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন।

শনিবার (২৭ এপ্রিল) রাতে এসব তথ্য নিশ্চিত করেন বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি কাজী সাহান হক।

তিনি জানান, বিকালের দিকে বনানী ফ্লাইওভার দিয়ে জে কে নামে একটি যাত্রীবাহী বাস সড়কের নামার সময় একটি মোটরসাইকেলকে ধাক্কা দিলে তার চালক ছিটকে সড়কে পড়ে যায়। পরে মোটরসাইকেলটি বাসের নিচে আটকে যায়। তখন বাসের গতি এতোটাই ছিল যে আটকে থাকা মোটরসাইকেলটি ২০ ফিট দূরে নিয়ে যায়। তখনই মোটরসাইকেল ও বাসে আগুন লেগে দুটোই পুড়ে যায়।

তিনি আরও জানান, পরে মোটরসাইকেলচালক ওই ব্যক্তিকে সরকারি বিভিন্ন হাসপাতালে খুঁজেও পাওয়া যায়নি। একপর্যায়ে জানা গেছে, তিনি বাংলাদেশ স্পেশাল হাসপাতালে মারা গেছেন। শোনা যাচ্ছে, তিনি মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের হাসনাবাদ শাখার ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন।

 

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

শীর্ষ সংবাদ:

দেশে চলমান তাপদাহের কারণে আজ (৪ মে) ঢাকা, রাজশাহী, খুলনা, রংপুরসহ ২৫ জেলায় সব মাধ্যমিক স্কুল, কলেজ, মাদরাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকবে।
কোরবানীর ঈদের দেড়মাস আগে থেকেই চড়া মসলার বাজার। এলাচের দাম বেড়েছে কেজিতে দেড় হাজার টাকা। আদা-রসুনের মূল্যও ঊর্ধ্বমুখী।
পাকিস্তানে বাস খাদে পড়ে অন্তত ২০ জন নিহত।
যুক্তরাষ্ট্রের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে ফিলিস্তিনপন্থী বিক্ষোভকারীদের আইনের শাসন বজায় রাখার আহ্বান জানিয়েছেন মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন।
অভিষেকে উজ্জ্বল তানজিদ, ৫ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথমটিতে জিম্বাবুয়েকে ৮ উইকেটে হারিয়েছে বাংলাদেশ।