ঢাকা,  রোববার  ১৯ মে ২০২৪

নিউজ জার্নাল ২৪ :: News Journal 24

যাত্রাবাড়ীতে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ২

নিউজ জার্নাল ডেস্ক

প্রকাশিত: ১১:৪৩, ৬ মে ২০২৪

যাত্রাবাড়ীতে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ২

ছবি সংগৃহীত

রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় বাস-পিকআপ সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। গতকাল রোববার দিবাগত রাত পৌনে ৩টার দিকে যাত্রাবাড়ীর ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মাতুয়াইল আউটগোয়িং ইউটার্ন পয়েন্টে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, পিকআপ চালক বাবুল চিশতী (৪৫) ও কবির হোসেন (৫০)।

পিকআপ চালক বাবুল চিশতি শরীয়তপুরের গোসাইরহাট থানার সামন্ত সাহা গ্রামের আব্দুর রশিদ আকন্দ ছেলে এবং কবির হোসেন একই জেলার ভেদরগঞ্জ থানার সিঁংঢালা গ্রামের আব্দুর রশিদ বেপারির ছেলে। দুজনই মাতুয়াইলের মৃধাবাড়ি এলাকায় ভাড়া থাকতেন।

গুরুতর আহত অবস্থায় স্থানীয় ও পথচারীরা তাদের দুজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগের নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক বাবুল চিশতিকে মৃত ঘোষণা করেন এবং ভোরে চিকিৎসাধীন অবস্থায় কবির হোসেন মারা যান।

এক পথচারী জানান, গতরাতে মাতুয়াইল ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সামনের রাস্তায় একটি পিকআপ ভ্যান ইউটার্ন নিচ্ছিল। তখন তুহিন নামে যাত্রীবাহী একটি বাস পিকআপকে ধাক্কা দিলে সেটি দুমরে মুচরে যায় এবং বাসটি পাশে খাদে পড়ে যায়। খবর পেয়ে ঘটনাস্থলের পিকআপের ভেতর থেকে স্থানীয় লোকজন ও পথচারীরা ওই দুইজনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ভারপ্রাপ্ত পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, মরদেহ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানা পুলিশ অবগত আছেন।

তিনি আরও বলেন, নিহত বাবুল চিশতীর মরদেহ তার স্ত্রী নার্গিস আক্তার শনাক্ত করেছেন। প্রথমে কবির হোসেনের পরিচয় পাওয়া না গেলেও পরবর্তীতে তার স্ত্রী নাসরিন বেগম তার স্বামীর পরিচয় নিশ্চিত করেন।

 

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

শীর্ষ সংবাদ:

দেশে চলমান তাপদাহের কারণে আজ (৪ মে) ঢাকা, রাজশাহী, খুলনা, রংপুরসহ ২৫ জেলায় সব মাধ্যমিক স্কুল, কলেজ, মাদরাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকবে।
কোরবানীর ঈদের দেড়মাস আগে থেকেই চড়া মসলার বাজার। এলাচের দাম বেড়েছে কেজিতে দেড় হাজার টাকা। আদা-রসুনের মূল্যও ঊর্ধ্বমুখী।
পাকিস্তানে বাস খাদে পড়ে অন্তত ২০ জন নিহত।
যুক্তরাষ্ট্রের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে ফিলিস্তিনপন্থী বিক্ষোভকারীদের আইনের শাসন বজায় রাখার আহ্বান জানিয়েছেন মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন।
অভিষেকে উজ্জ্বল তানজিদ, ৫ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথমটিতে জিম্বাবুয়েকে ৮ উইকেটে হারিয়েছে বাংলাদেশ।