ঢাকা,  রোববার  ০৫ মে ২০২৪

নিউজ জার্নাল ২৪ :: News Journal 24

জমি নিয়ে বিরোধ- ভাইয়ের হাতে দুই ভাই খুন

প্রকাশিত: ১৮:৫৯, ২৬ ফেব্রুয়ারি ২০২৩

জমি নিয়ে বিরোধ- ভাইয়ের হাতে দুই ভাই খুন

ছবি সংগৃহীত

নারায়ণগঞ্জে জমি নিয়ে বিরোধে প্রতিপক্ষের বিরুদ্ধে দুই ভাইকে কুপিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। হামলার ঘটনায় আরেক ভাইকে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রোববার (২৬ ফেব্রুয়ারি) দুপুর দুইটায় জেলার সোনারগাঁ উপজেলার কাঁচপুর পাচপারা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- আসলাম মিয়া (৪৫) ও রনি মিয়া (৩৫)। তারা ওই এলাকার বাসিন্দা। আহত ভাইয়ের নাম রফিকুল।

যাদের বিরুদ্ধে অভিযোগ তারা হলেন- নিহতদের চাচা মহিউদ্দিনের ছেলেরা। ঘটনার পর থেকে তারা পলাতক রয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ড্রেনের পাইপ বসানোর জায়গা নিয়ে আসলামের পরিবারের সঙ্গে তাদের চাচা মহিউদ্দিনের বিরোধ চলছিল। এ নিয়ে মামলা হয়েছে। দুপুরে সেই জমিতে সরকারি ড্রেন নির্মাণে সময় আসলামসহ দুই ভাই রফিকুল ইসলাম ও রনি পানি যাওয়ার পাইপ বসাতে চান। এতে আপন চাচাতো ভাই মোস্তফা, মফিজুল,মারুফ ও মামুনসহ কয়েকজন তাদের বাধা দেয়। এসময় উভয়পক্ষের কথা-কাটাকাটির এক পর্যায়ে মোস্তফা ও তাদের লোকজন অস্ত্র  আসলাম, রফিকুল ও রনিকে এলোপাতাড়ি কুপিয়ে রক্তাক্ত জখম করে। পরে এলাকাবাসী তাদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসক আসলাম ও রনিকে মৃত ঘোষণা করেন।

সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মাহাবুব আলম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। জড়িতদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে। 

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

শীর্ষ সংবাদ:

দেশে চলমান তাপদাহের কারণে আজ (৪ মে) ঢাকা, রাজশাহী, খুলনা, রংপুরসহ ২৫ জেলায় সব মাধ্যমিক স্কুল, কলেজ, মাদরাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকবে।
কোরবানীর ঈদের দেড়মাস আগে থেকেই চড়া মসলার বাজার। এলাচের দাম বেড়েছে কেজিতে দেড় হাজার টাকা। আদা-রসুনের মূল্যও ঊর্ধ্বমুখী।
পাকিস্তানে বাস খাদে পড়ে অন্তত ২০ জন নিহত।
যুক্তরাষ্ট্রের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে ফিলিস্তিনপন্থী বিক্ষোভকারীদের আইনের শাসন বজায় রাখার আহ্বান জানিয়েছেন মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন।
অভিষেকে উজ্জ্বল তানজিদ, ৫ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথমটিতে জিম্বাবুয়েকে ৮ উইকেটে হারিয়েছে বাংলাদেশ।