ঢাকা,  বৃহস্পতিবার  ০২ মে ২০২৪

নিউজ জার্নাল ২৪ :: News Journal 24

পটুয়াখালী জেলা আইনজীবী সমিতিতে সভাপতি,সাধারন সম্পাদক দুটোতেই বিএনপির জয়

নিউজ জার্নাল ডেস্ক

প্রকাশিত: ২৩:৫৬, ২৮ ফেব্রুয়ারি ২০২৩

আপডেট: ২৩:৫৯, ২৮ ফেব্রুয়ারি ২০২৩

পটুয়াখালী জেলা আইনজীবী সমিতিতে সভাপতি,সাধারন সম্পাদক দুটোতেই বিএনপির জয়

ছবি সংগৃহীত

পটুয়াখালী আইনজীবী সমিতির নির্বাচনে সরকার সমর্থিত প্যানেলের ভরাডুবি হয়েছে। নির্বাচনে সভাপতি,সাধারন সম্পাদক সহ  ৫ টি পদে জয়ী হয়েছে জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম। 

এছাড়া সহ সভাপতি পদসহ ৪টি পদে জয় পেয়েছে আওয়ামী লীগ সমর্থিত বঙ্গবন্ধু আওয়ামী  আইনজীবী পরিষদ। 

বিএনপি সমর্থিত প্রার্থী অ্যাডভোকেট   মো: ইউনুচ আলী মোল্লা ২৬০ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন ,তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী অ্যাডভোকেট মো: মুজাহিদুল ইসলাম পেয়েছেন ১৮৬ ভোট। 

সাধারণ সম্পাদক পদে বিএনপি সমর্থিত প্রার্থী অ্যাডভোকেট আলহাজ্ব মো:জাকির হোসেন ২৫৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী অ্যাডভোকেট উজ্জল কুমার বসু  পেয়েছেন ১৯৯ ভোট।

এছাড়া আওয়ামী লীগ সমর্থিত বঙ্গবন্ধু আওয়ামী  আইনজীবী পরিষদ থেকে নির্বাচিত হয়েছেন:সহ সভাপতি পদে অ্যাডভোকেট মো:আব্দুস সালাম, সহ সাধারন সম্পাদক পদে অ্যাডভোকেট ফেরদৌস আরা বেগম, ক্রিয়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে অ্যাডভোকেট মো:শাহিন আলম, সদস্য পদে অ্যাডভোকেট আবু তালেব রাসেল

এছাড়া জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম থেকে সহ সাধারন সম্পাদক পদে অ্যাডভোকেট মো:জাহিদুল ইসলাম রকি, লাইব্রেরী সম্পাদক পদে অ্যাডভোকেট মো: আনোয়ার হোসেন,সদস্য পদে অ্যাডভোকেট মো: তারিকুল ইসলাম শামিম নির্বাচিত হয়েছেন।

মঙ্গলবার সকাল ৯ টা থেকে দুপুর২ টা পর্যন্ত বিরতিহীন ভাবে ভোট গ্রহণ চলে। রাতে ফলাফল ঘোষণা করা হয়। ৪৬৭ জন ভোটারের মধ্যে ৪৫৭ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন ।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

শীর্ষ সংবাদ:

নানা আয়োজনে মহান মে দিবস পালিত। মালিক-শ্রমিক সুসম্পর্ক বজায় রেখে উৎপাদন বাড়ানোর আহবান প্রধানমন্ত্রীর। শ্রমিকদের ন্যায্য পাওনা থেকে বঞ্চিত করলে আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন হলেও কোন ছাড় নয়।
বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় গণভবনে থাইল্যান্ড সফর পরবর্তী সংবাদ সম্মেলন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
বৃহস্পতিবার থেকে কমতে পারে তাপমাত্রা। ঢাকাসহ কয়েকটি বিভাগে বৃষ্টির সম্ভাবনা-বলছে আবহাওয়া অধিদপ্তর।
গাজায় যুদ্ধবিরতির চুক্তি না করার ব্যর্থতার দায় হামাসকেই বহন করতে হবে- জেরুজালেম সফরে নেতানিয়াহুর সঙ্গে বৈঠকে মার্কিন পররাষ্ট্রমন্ত্রী।
প্রবল বৃষ্টি ও বন্যায় কেনিয়ায় ১৬৯ জনের মৃত্যু। নাইরোবিতে নজিরবিহীন পরিস্থিতি।
যুক্তরাষ্ট্রে বন্দুক হামলায় ৩ পুলিশ কর্মকর্তাসহ নিহত ৪।
স্টিভেন স্মিথকে বাদ দিয়ে বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে অস্ট্রেলিয়া।