ঢাকা,  বৃহস্পতিবার  ০২ মে ২০২৪

নিউজ জার্নাল ২৪ :: News Journal 24

পটুয়াখালীতে বেপড়োয়া গতির বাস খাদে পড়ে নিহত-১,আহত-১৫

নিউজ জার্নাল ডেস্ক

প্রকাশিত: ১৪:১৯, ৮ মার্চ ২০২৩

পটুয়াখালীতে বেপড়োয়া গতির বাস খাদে পড়ে নিহত-১,আহত-১৫

ছবি সংগৃহীত

পটুয়াখালীতে ইকোনো পরিবহনের বেপড়োয়া গতির একটি বাস খাদে পড়ে রোজা (১০) নামের এক শিশু পর্যটকের মৃত্যু হয়েছে। এসময় আহত হয়েছে অন্তত ১৫ যাত্রী। বুধবার ভোররাতে পটুয়াখালী সেতুর উত্তর পাদদেশে এ দুর্ঘটনা ঘটে। মৃত রোজা কুড়িগ্রাম জেলার মুক্তারাম গ্রামের রিয়াজের মেয়ে। সে পরিবারের সঙ্গে কুয়াকাটা সমুদ্র সৈকতে ভ্রমনের উদ্দেশ্যে রওয়ানা দিয়েছিলো। 

বাসের যাত্রী ও স্থানীয়রা জানান, গতকাল রাতে বাসটি আবদুল্লাপুর থেকে কুয়াকাটার উদ্দেশ্যে রওয়ানা দেয়। ভোররাতে সেতুর পাদদেশ এলাকায় পৌছলে বেপড়োয়া গতিতে একটি পিকআপ ভ্যানকে ওভারটেক করতে গিয়ে বাসটি খাদে পড়ে যায়। তাৎক্ষনিক আহতদের উদ্ধার করে পটুয়াখালী হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক শিশু রোজাকে মৃত ঘোষনা করেন। আহত সবাই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এদিকে নিহত শিশু রোজ এর মা গুরুতর অসুস্থ থাকায় উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠানো হয়েছে।
পটুয়াখালী সদর থানার ওসি তদন্ত আসাদুজ্জামান জানান, গাড়ির চালক ও হেলপার সহ আহত সবাই হাসপাতালে ভর্তি রয়েছে। বাসটি আটক করা হয়েছে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হচ্ছে।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

শীর্ষ সংবাদ:

নানা আয়োজনে মহান মে দিবস পালিত। মালিক-শ্রমিক সুসম্পর্ক বজায় রেখে উৎপাদন বাড়ানোর আহবান প্রধানমন্ত্রীর। শ্রমিকদের ন্যায্য পাওনা থেকে বঞ্চিত করলে আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন হলেও কোন ছাড় নয়।
বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় গণভবনে থাইল্যান্ড সফর পরবর্তী সংবাদ সম্মেলন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
বৃহস্পতিবার থেকে কমতে পারে তাপমাত্রা। ঢাকাসহ কয়েকটি বিভাগে বৃষ্টির সম্ভাবনা-বলছে আবহাওয়া অধিদপ্তর।
গাজায় যুদ্ধবিরতির চুক্তি না করার ব্যর্থতার দায় হামাসকেই বহন করতে হবে- জেরুজালেম সফরে নেতানিয়াহুর সঙ্গে বৈঠকে মার্কিন পররাষ্ট্রমন্ত্রী।
প্রবল বৃষ্টি ও বন্যায় কেনিয়ায় ১৬৯ জনের মৃত্যু। নাইরোবিতে নজিরবিহীন পরিস্থিতি।
যুক্তরাষ্ট্রে বন্দুক হামলায় ৩ পুলিশ কর্মকর্তাসহ নিহত ৪।
স্টিভেন স্মিথকে বাদ দিয়ে বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে অস্ট্রেলিয়া।