ঢাকা,  বৃহস্পতিবার  ০২ মে ২০২৪

নিউজ জার্নাল ২৪ :: News Journal 24

পটুয়াখালীতে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে দশম শ্রেণির ২ শিক্ষার্থী নিহত,আহত ১.

নিউজ জার্নাল ডেস্ক

প্রকাশিত: ২১:০০, ২২ মার্চ ২০২৩

পটুয়াখালীতে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে দশম শ্রেণির ২ শিক্ষার্থী নিহত,আহত ১.

ছবি সংগৃহীত

পটুয়াখালীর বাউফল উপজেলার সূর্যমনি ইউনিয়নে কিশোর গ্যাং এর ছুরিকাঘাতে দশম শ্রেণির ৩ শিক্ষার্থী গুরুতর আহত হয়েছে। তাদের মধ্যে দুই শিক্ষার্থী মারা গেছে।

জানা যায়, বুধবার (২২শে মার্চ) ওই ইউনিয়নের ইন্দ্রকুল মাধ্যমিক বিদ্যালয়ে এসএসসি শিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ছিলো। অনুষ্ঠান শেষে বাড়ি ফেরার পথে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বিকেল ৪টার দিকে স্কুলের দক্ষিণ পাশে ব্রিজের ওপর নবম শ্রেণির শিক্ষার্থীরা এ হামলার ঘটনা ঘটায়।

আহত শিক্ষার্থীরা হলো- নাফিস (১৬), মারুফ (১৫), সিয়াম (১৫)। আশংকাজনক অবস্থায় নাফিস ও মারুফকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।

স্থানীয় চেয়ারম্যান আনোয়ার হোসেন বাচ্চু বলেন, ঘটনা শুনেছি। এবং নাফিস ও মারুফ দুইজন শিক্ষার্থী বরিশাল হাসপাতালে নেয়ার সময় মারা গেছে। আর সিয়াম বাউফল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এবিষয়ে বাউফল থানার ওসি আল মামুন বলেন, খবর পেয়ে হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। এবং আমি সহ একাধিক পুলিশ সূর্যমনি অবস্থান করছি। হামলাকারীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

শীর্ষ সংবাদ:

নানা আয়োজনে মহান মে দিবস পালিত। মালিক-শ্রমিক সুসম্পর্ক বজায় রেখে উৎপাদন বাড়ানোর আহবান প্রধানমন্ত্রীর। শ্রমিকদের ন্যায্য পাওনা থেকে বঞ্চিত করলে আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন হলেও কোন ছাড় নয়।
বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় গণভবনে থাইল্যান্ড সফর পরবর্তী সংবাদ সম্মেলন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
বৃহস্পতিবার থেকে কমতে পারে তাপমাত্রা। ঢাকাসহ কয়েকটি বিভাগে বৃষ্টির সম্ভাবনা-বলছে আবহাওয়া অধিদপ্তর।
গাজায় যুদ্ধবিরতির চুক্তি না করার ব্যর্থতার দায় হামাসকেই বহন করতে হবে- জেরুজালেম সফরে নেতানিয়াহুর সঙ্গে বৈঠকে মার্কিন পররাষ্ট্রমন্ত্রী।
প্রবল বৃষ্টি ও বন্যায় কেনিয়ায় ১৬৯ জনের মৃত্যু। নাইরোবিতে নজিরবিহীন পরিস্থিতি।
যুক্তরাষ্ট্রে বন্দুক হামলায় ৩ পুলিশ কর্মকর্তাসহ নিহত ৪।
স্টিভেন স্মিথকে বাদ দিয়ে বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে অস্ট্রেলিয়া।