ঢাকা,  বৃহস্পতিবার  ২৫ এপ্রিল ২০২৪

নিউজ জার্নাল ২৪ :: News Journal 24

পটুয়াখালীতে তেলের গোডাউনে আগুন

পটুয়াখালী প্রতিনিধি

প্রকাশিত: ০৯:৪৭, ৪ মে ২০২৩

পটুয়াখালীতে তেলের গোডাউনে আগুন

পটুয়াখালী পৌর শহরের মিঠা পুকুরপাড় এলাকায় ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। বুধবার (৩ মে) সন্ধ্যা ৬টার দিকে হারুন মুন্সি নামে এক ব্যবসায়ীর তেলের গোডাউন থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তেই আগুন পুরো গোডাউনে ছড়িয়ে পড়ে। আগুনের লেলিহান শিখায় রাস্তার দুপাশের অর্ধশতাধিক দোকানপাট ও ঘরবাড়ি ক্ষতিগ্রস্ত হয়।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৬টি ইউনিট ও স্থানীয়দের প্রায় তিন ঘণ্টার প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। এ ঘটনায় পাঁচজন আহত হয়েছেন।

ফায়ার সার্ভিস পটুয়াখালীর ওয়্যারলেস অপারেটর মো. ফারুক এ তথ্য জানান।

স্থানীয়দের বরাতে তিনি জানান, সন্ধ্যা ৬টার দিকে এলাকার লোকজন গোডাউনে ধোঁয়া দেখতে পান। এরপর মুহূর্তেই আগুন পুরো গোডাউনে ছড়িয়ে যায়। বিশেষ করে ঐ এলাকায় তেল ও গ্যাসের দোকান থাকায় আগুনের ভয়াবহতা বৃদ্ধি পায়। এ সময় কয়েকটি গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়।

স্থানীয়রা জানায়, স্মরণকালে এমন ভয়াবহ অগ্নিকাণ্ড দেখেনি পটুয়াখালীবাসী। এদিকে সংস্কার করার লক্ষ্যে মিঠাপুকুর শুকিয়ে ফেলার কারণে পানির অভাবে আগুন নেভাতে দেরি হয়। ফলে ক্ষতির পরিমাণ বাড়ার আশঙ্কা করছেন তারা।

মো. ফারুক জানান, প্রাথমিকভাবে আগুন লাগার কারণ জানা যায়নি। সন্ধ্যা ৬টা ১০ মিনিটে তারা খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান।

 

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

শীর্ষ সংবাদ:

যুদ্ধ বন্ধ করে আলোচনার মাধ্যমে সমস্যা সমাধান করতে হবে- ব্যাংককে জাতিসংঘের সম্মেলনে বিশ্ব নেতাদের প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
উপজেলা নির্বাচন ব্যর্থ হলে এ বছরের ৭ জানুয়ারির ভোটে প্রতিষ্ঠিত গণতন্ত্র ব্যর্থ হবে- প্রধান নির্বাচন কমিশনার।
আপিল বিভাগের নবনিযুক্ত তিন বিচারপতিকে শপথবাক্য পাঠ করালেন প্রধান বিচারপতি ওবায়দুল হাসান।
রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেকে ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ৯ শ্রমিক নিহত।
আবারও ৭২ ঘন্টার হিট অ্যালার্ট জারি করেছে আবহাওয়া অধিদপ্তর। মে মাসে বৃষ্টির সম্ভাবণা থাকলেও পরিস্থিতির উন্নতি হওয়ার সুযোগ কম। বৃষ্টির জন্য বিভিন্ন জেলায় বিশেষ নামাজ।
মিয়ানমারের সেনা বাহিনীর সদস্যসহ ২৮৮ জনকে ফেরত পাঠাল বিজিবি।
গাজায় ইসরায়েল বাহিনীর হামলায় আরও ৭৯ ফিলিস্তিনি নিহত।
ইংলিশ প্রিমিয়ার লিগে লিভারপুলকে ২-০ গোলে হারিয়েছে এভারটন। শেফিল্ড ইউনাইটেডের বিপক্ষে ৪-২ গোলে জিতেছে ম্যানচেস্টার ইউনাইটেড।