ঢাকা,  শুক্রবার  ২৯ মার্চ ২০২৪

নিউজ জার্নাল ২৪ :: News Journal 24

তালাক দেওয়া প্রথম স্ত্রীকে ফিরিয়ে আনায় দ্বিতীয় স্ত্রীর ‘আত্মহত্যা’

নিউজ জার্নাল ডেস্ক

প্রকাশিত: ০১:২০, ৩০ মে ২০২৩

তালাক দেওয়া প্রথম স্ত্রীকে ফিরিয়ে আনায় দ্বিতীয় স্ত্রীর ‘আত্মহত্যা’

ছবি সংগৃহীত

ভোলার লালমোহনে তালাক দেওয়ার পর আবারও প্রথম স্ত্রীকে বাড়িতে নিয়ে আসেন স্বামী। এদিকে অভিমান করে বিষপান করেন দ্বিতীয় স্ত্রী সাথী বেগম (২৫)। আজ সোমবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় মারা যান ওই গৃহবধূ। 

এর আগে রোববার রাতে উপজেলার কালমা ইউনিয়নের চরলক্ষ্মী গ্রামে স্বামীর বাড়িতে বিষপান করেন ওই গৃহবধূ। তিনি ওই এলাকার মো. মাইনুদ্দিনের দ্বিতীয় স্ত্রী। 

দ্বিতীয় স্ত্রীর পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, গত দুই মাস আগে প্রথম স্ত্রীকে তালাক দেন মো. মাইনুদ্দিন। কিছুদিন পর একই এলাকার সাথী বেগমকে বিয়ে করেন মাইনুদ্দিন। গতকাল রোববার বিকেলে আবারও প্রথম স্ত্রীকে বিয়ে করে ঢাকা থেকে বাড়িতে আনেন মাইনুদ্দিন। 

এদিকে খবর পেয়ে রোববার বাবার বাড়ি থেকে মাইনুদ্দিনের বাড়িতে ছুটে আসেন দ্বিতীয় স্ত্রী সাথী। এরপর রাতে স্বামীর বাড়িতে এসে বিষপান করেন তিনি। এরপর স্থানীয় লোকজন তাঁকে লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় আজ সোমবার সকালে মারা যান সাথী। 

এ বিষয়ে লালমোহন থানার ওসি (তদন্ত) মো. এনায়েত হোসেন বলেন, ‘পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করে মরদেহের সুরতাল প্রতিবেদন তৈরি করেছে। প্রাথমিকভাবে বিষপান করেছে এমন কিছু আলামত সংগ্রহ করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পরবর্তী আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।’

বিজ্ঞাপন
বিজ্ঞাপন