ঢাকা,  সোমবার  ২২ জুলাই ২০২৪

নিউজ জার্নাল ২৪ :: News Journal 24

বাবাকে হত্যা করে জেলে, জামিনে বেরিয়ে স্ত্রীকে হত্যা

নিউজ জার্নাল ডেস্ক

প্রকাশিত: ২৩:৩৪, ২৭ সেপ্টেম্বর ২০২৩

বাবাকে হত্যা করে জেলে, জামিনে বেরিয়ে স্ত্রীকে হত্যা

ফাইল ছবি

মাদক সেবনে বাঁধা দেওয়ায় বাবাকে হত্যার দায়ে কারাগারে ছিলেন মুরাদ আলী (৩৫)। মাস দুয়েক আগে তিনি জামিনে মুক্তি পান। জামিনে বেরিয়ে মাদকের টাকার জন্য স্ত্রী শিলা খাতুনকে হত্যা করেন মুরাদ।

রাজশাহীর চারঘাটের শলুয়া ইউনিয়নের তাঁতারপুর গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকেই মুরাদ পলাতক রয়েছেন।

চারঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিদ্দিকুর রহমান এ তথ্য নিশ্চিত করেন।

মুরাদের ভাইয়ের স্ত্রী নিলুফা ইয়াসমিন জানান, মঙ্গলবার দিবাগত রাত ১২টার দিকে নিহতের দুই ছেলে মাহিম (১০) ও মোস্তাফিজের (৩) কান্না শুনে তিনিসহ আরও কয়েকজন প্রতিবেশী ছুটে যান। গিয়ে দেখেন শিলার নিথর দেহ নলকূপের পাশে পড়ে রয়েছে। আর ঘরে দুই শিশু কান্না করছে। পরে প্রতিবেশীরা শিলাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

প্রতিবেশীরা জানান, জামিনে বের হওয়ার পর আবারও নেশায় আসক্ত হয়ে পড়েন মুরাদ। তিনি বাবার বাড়ি থেকে টাকা নিয়ে আসার জন্য স্ত্রী শিলাকে প্রায়ই মারধর করতেন। বাড়িতে চাল নেই জানালে মঙ্গলবার সন্ধ্যায়ও শিলাকে মারধর করেন তিনি। সবাই ঘুমিয়ে গেলে রাতে আবার স্ত্রীকে মারধর করেন। এতে শিলার মৃত্যু হয়।

পুলিশ জানিয়েছে, ২০২২ সালের ৩১ জানুয়ারি মুরাদ তার বাবা সাদেক আলীকে (৫২) রড দিয়ে পিটিয়ে হত্যা করেছিল। সংসারে খরচ না দিয়ে নেশা করার প্রতিবাদ করায় প্রকাশ্যে বাবাকে হত্যা করে সে।

চারঘাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিদ্দিকুর রহমান বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে প্রেরণ করা হয়েছে। পলাতক আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন