ঢাকা,  রোববার  ০৫ মে ২০২৪

নিউজ জার্নাল ২৪ :: News Journal 24

মৌচাক ফ্লাইওভারের নিচ থেকে তরুণীর লাশ উদ্ধার

প্রকাশিত: ১৬:৪৬, ৯ অক্টোবর ২০২৩

মৌচাক ফ্লাইওভারের নিচ থেকে তরুণীর লাশ উদ্ধার

ছবি সংগৃহীত

রাজধানীর রমনার মৌচাক ফ্লাইওভারের নিচ থেকে সাহিদা ইসলাম মিম (২১) নামের এক তরুণীর মরদহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার রাতের দিকে এ ঘটনা ঘটে। সোমবার সকালে মৌচাক-রামপুরা প্রধান সড়কের ফ্লাইওভারের নিচে থেকে মরদেহ উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্ত্রের জন্য মরদেহ সাড়ে ১০টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

রমনা থানার উপ-পরিদর্শক (এসআই) আমেনা খানম  জানান, খবর পেয়ে রাত ৩টার দিকে মৌচাক-রামপুরা প্রধান সড়কের ফ্লাইওভারের নিচে থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। পরে আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য আজ সোমবার সকাল সাড়ে ১০টার দিকে মর্গে পাঠানো হয়।

তিনি জানান, ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

নিহতের মা আজিমুন ইসলাম বলেন, আমার মেয়ের পড়াশোনা বন্ধ রয়েছে। বর্তমানে নাচ-গান করে। গত রাত সাড়ে ৮টার দিকে ফোন করে ওর বন্ধু বাসা থেকে ডেকে নিয়ে যায়। পরে আমার মেয়েকে বার বার ফোন দিলেও ফোন ধরেনি। রাতে পুলিশ ফোন দিয়ে বলে আপনি একটু থানায় আসেন। পরে গিয়ে মেয়ের লাশ শনাক্ত করি। তিনি অভিযোগ করেন, আমার মেয়েকে ডেকে নিয়ে হত্যা করা হয়েছে।

নিহতের মা আরও বলেন, হাতিরঝিল থানাধীন পশ্চিম রামপুরা বাগিচারটেক হোপকুঞ্জ ওমর আলী ৬১ নম্বর লেনের ১০ নম্বর আমার বাসা।

 

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

শীর্ষ সংবাদ:

দেশে চলমান তাপদাহের কারণে আজ (৪ মে) ঢাকা, রাজশাহী, খুলনা, রংপুরসহ ২৫ জেলায় সব মাধ্যমিক স্কুল, কলেজ, মাদরাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকবে।
কোরবানীর ঈদের দেড়মাস আগে থেকেই চড়া মসলার বাজার। এলাচের দাম বেড়েছে কেজিতে দেড় হাজার টাকা। আদা-রসুনের মূল্যও ঊর্ধ্বমুখী।
পাকিস্তানে বাস খাদে পড়ে অন্তত ২০ জন নিহত।
যুক্তরাষ্ট্রের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে ফিলিস্তিনপন্থী বিক্ষোভকারীদের আইনের শাসন বজায় রাখার আহ্বান জানিয়েছেন মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন।
অভিষেকে উজ্জ্বল তানজিদ, ৫ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথমটিতে জিম্বাবুয়েকে ৮ উইকেটে হারিয়েছে বাংলাদেশ।