ঢাকা,  সোমবার  ২২ জুলাই ২০২৪

নিউজ জার্নাল ২৪ :: News Journal 24

বরগুনায় সেতু ভেঙে বরযাত্রীবাহী মাইক্রোবাস খালে, নিহত ১০

নিউজ জার্নাল ডেস্ক

প্রকাশিত: ১৭:৪০, ২২ জুন ২০২৪

বরগুনায় সেতু ভেঙে বরযাত্রীবাহী মাইক্রোবাস খালে, নিহত ১০

ছবি সংগৃহীত

বরগুনার আমতলীতে সেতু ভেঙে মাইক্রোবাস খালে পড়ে ১০ জন বরযাত্রী নিহত হয়েছেন। নিহতদের মধ্যে ৭ জন নারী এবং দুইজন শিশু ছিল। এছাড়াও এই দুর্ঘটনায় আহতও হয়েছেন বেশ কয়েকজন। তাৎক্ষণিকভাবে নিহতদের নাম-পরিচয় জানা যায়নি।

শনিবার (২২ জুন) দুপুর ২টার দিকে উপজেলার ৫নং চাওড়া ইউনিয়ন ও ৪নং হলদিয়া ইউনিয়নের মাঝামাঝি এলাকার হলদিয়া ব্রীজ ভেঙ্গে এই দুর্ঘটনা ঘটে। বরগুনা ফায়ার সার্ভিসের স্টেশন কমান্ডার নূর মোহাম্মদ এ তথ্য নিশ্চিত করেছেন।

জানা গেছে, দুপুরে হলদিয়া ইউনিয়নের ঝুঁকিপূর্ণ ব্রিজ দিয়ে একটি মাইক্রোবাস ও অটোরিকশা পার হওয়ার সময় ব্রিজ ভেঙে খালে পড়ে যায়। এ সময় অটোরিকশার যাত্রীরা বের হয়ে এলেও মাইক্রোবাসের যাত্রীরা বের হতে পারেনি। এ রিপোর্ট লেখা পর্যন্ত স্থানীয় লোকজন ও পরবর্তীতে ফায়ার সার্ভিসের উদ্ধার কর্মীরা ১০ জনের মরদেহ উদ্ধার করে আমতলী স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়েছেন।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী শাখাওয়াত হোসেন তপু জানান, হলদিয়া এলাকায় একটি ব্রিজ ভেঙে বরযাত্রীবাহী মাইক্রোবাস খালে পড়ে যায়। এ সময় স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কার্যক্রম শুরু করে। এখন পর্যন্ত ১০ জনের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। নিহতের সংখ্যা আরও বাড়তে পারে। এখন পর্যন্ত নিহতদের নাম-পরিচয় পাওয়া যায়নি।

শনিবার (২২ জুন) দুপুরে আমতলী উপজেলার ৫নং চওয়া ইউনিয়ন এবং ৪নং হলদিয়া ইউনিয়নের মাঝামাঝি হলদিয়া ব্রিজ ভেঙে এই দুর্ঘটনা ঘটে। আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী সাখাওয়াত হোসেন এ তথ্য নিশ্চিত করেন।

ওসি জানান, সেতু ভেঙে মাইক্রোবাস খালে পড়ার ঘটনা শুনে ঘটনাস্থলে গিয়ে ১০টি লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের উদ্ধার কর্মীরা। মাইক্রোবাসটি এখনও পানির নিচে। তবে মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলেও জানান তিনি।

 

বিজ্ঞাপন
বিজ্ঞাপন